বাগদান সারলেন পরিণীতি, দেখুন ছবিতে

বাগদান সারলেন পরিণীতি, দেখুন ছবিতে

বিনোদন
সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বাগদান সারলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। হবু বর আর কেউ নন, সেই রাঘব চাড্ডা। যিনি আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য।গতকাল শনিবার পারিবারিক আয়োজনে আংটি বদল করেন এই প্রেমিক জুটি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন সূত্রে জানা গেছে, নয়া দিল্লির কাপুরথালা হাউজে বসেছিল বাগদান অনুষ্ঠানের আসর। দুই পরিবারের সদস্য ছাড়া এ জুটির ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। যদিও বিয়ে তারিখ এখনও ঘোষণা করেননি পরিণীতি। তবে শোনা যাচ্ছে, আগামী অক্টোবরে সাতপাকে বাঁধা পড়বেন পরিণীতি-রাঘব।

বাগদান অনুষ্ঠানের জন্য বাহারি ফুল দিয়ে সাজানো হয়েছিল রাঘবের বাড়ি।

পরিণীতির বাগদান অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তার দুই ভাই সহজ আর শিবাঙ্গ। তারা সাদা পোশাকে হাজির হয়েছিলেন। বাগদানের আসরের বাইরে পাতা হয়েছিল রেড কার্পেট। অতিথিদের জন্যই এই ব্যবস্থা।অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন পরিণীতির বোন প্রিয়াঙ্কা চোপড়া। সকাল সকাল স্বামী নিক জোনাস ও কন্যাকে নিয়ে নয়া দিল্লিতে হাজির হন তিনি।তাছাড়াও এই অনুষ্ঠানে এসেছিলেন রাজনৈতিক জগতের বড় বড় ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন আদিত্য ঠাকরে, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী, দিল্লির মুখ্যমন্ত্রী।

গতকাল রাতে বাগদান অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আসে। আর এ ছবি প্রথমে শেয়ার করেন পরিণীতি নিজেই। এসব ছবিতে দেখা যায়, রোমান্সে ডুবে আছেন পরিণীতি-রাঘব।

ভারতীয় একটি সংবাদ সংস্থার দাবি, দুই জগতের দুই তারকা কলেজ জীবনের বন্ধু। একসঙ্গে লন্ডনে পড়াশোনা করেছেন তারা।

কিছুদিন আগে মুম্বাইয়ের বিলাসবহুল একটি গাড়ি থেকে নামতে দেখা যায় পরিণীতি চোপড়া ও রাঘবকে। দুজনে একসঙ্গে ডিনার করতে একটি রেস্তোরাঁয় যান। এসময়ের ভিডিও ক্লিপ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর আলোচনায় উঠে আসেন এই জুটি।

পরিণীতি চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উঁচাই’। গত বছরের ১১ নভেম্বর মুক্তি পায় সিনেমাটি। ২০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৫০ কোটি রুপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *