শ্রদ্ধার প্রতিভায় আপ্লুত ভক্তরা

শ্রদ্ধার প্রতিভায় আপ্লুত ভক্তরা

বিনোদন
বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ‘আশিকি ২’ সিনেমার মাধ্যমে যাত্রা শুরু করেছেন ঠিক এক দশক আগে। ২০১৩ সালে বলিউডে পা রাখার পরে নিজেকে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করেছেন শ্রদ্ধা কাপুর। 

বক্স অফিসেও সাফল্য অর্জন করেছেন। চলতি বছরেই মুক্তি পেয়েছে তার ও রণবীর কাপুরের সিনেমা ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। লভ রঞ্জন পরিচালিত এই সিনেমা প্রেক্ষাগৃহের সাফল্যের পরে সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। তবে শুধু অভিনয়েই মাত করছেন না শ্রদ্ধা কাপুর। সম্প্রতি প্রকাশ্যে এলো তার অন্য একটি প্রতিভা। প্রিয় তারকার নতুন প্রতিভার নিদর্শন দেখে আপ্লুত ভক্তরাও।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, জন্মসূত্রে ভারতীয় হয়েও দিব্যি গড়গড় করে বিদেশি ভঙ্গিতে কথা বলে যাচ্ছেন শ্রদ্ধা। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ফরাসি, ব্রিটিশ ও আমেরিকান ভঙ্গিতে ইংরেজি বলছেন শ্রদ্ধা।

ভিডিওর শুরুতেই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, তিনি নাকি একাধিক রকমের বিদেশি ভঙ্গিতে কথা বলতে পারেন? প্রশ্নের উত্তর দিতে গিয়ে প্রথমে ফরাসি ভঙ্গিতে কথা বলা শুরু করেন শ্রদ্ধা। কিছুক্ষণ ফরাসি ভঙ্গিতে কথা বলার পরে হঠাৎই আবার ব্রিটিশ ভঙ্গিমার আবির্ভাব। সেখানেও বেশিক্ষণ থেমে থাকেননি শ্রদ্ধা। তার পরে আবার আমেরিকার ভঙ্গিতে কথা বলা শুরু। কয়েক মিনিটের মধ্যে তিন রকমের ভঙ্গিতে নিজের পারদর্শিতা প্রমাণ করলেন ‘হাফ গার্লফ্রেন্ড’ খ্যাত অভিনেত্রী।

শ্রদ্ধার এই প্রতিভা দেখে অনেকে বিশ্বাসই করতে পারছেন না যে, তিনি অভিনেতা শক্তি কাপুরের মেয়ে! অনেকে বলছেন এ বার তো আন্তর্জাতিক ছবি বা সিরিজে তার সুযোগ পাওয়া কেবল সময়ের অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *