বার্সার শিরোপার জয়ের উদযাপনে অংশ নিলেন মেসিও!

বার্সার শিরোপার জয়ের উদযাপনে অংশ নিলেন মেসিও!

খেলাধুলা
যতদিন যাচ্ছে লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার গুঞ্জনে তত হাওয়া লাগছে। মেসিকে ছাড়া ১৯৯৯ সালের পর এবারই প্রথম লা লীগার শিরোপা জিতেছে বার্সেলোনা। শিরোপা জয়ের উদযাপনে অংশ নেন মেসিও।

শিরোপা নিশ্চিত হওয়ার পর অবশ্য বিব্রতকর পরিস্থিতে পড়তে হয় তাদের। এসপানিওলের মাঠে নেচেগেয়ে উদ্‌যাপন করার সময় তাদের ধাওয়া দেন স্বাগতিক দর্শকরা।তবে তাতে জাভি হার্ন্দান্দের উদযাপনে ভাটা পড়েনি। ড্রেসিংরুমে ফিরে উত্তাল উদযাপনে মেতে ওঠেন বার্সার খেলোয়াড়রা। সেই উদযাপন  ইনস্টাগ্রামে লাইভ করেন  বার্সার উরুগুইয়ান ডিফেন্ডার রোনালদ আরাউহো।

ওই লাইভেই  যুক্ত হন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক মেসি। লাইভে মেসিকে দেখে উচ্ছ্বাসে ভাসা আরাউহো  চিৎকার করে বলে ওঠেন, ‘কে ওখানে? মেসি? বাহ্‌, কী দুর্দান্ত!’সোমবার শিরোপা নিয়ে ছাদখোলা পুরো শহর বাসে ঘুরেছে বার্সেলোনা। সামাজিক যোগাযোগমাধ্যমে এর ভিডিও ও ছবি পোস্ট করে কাতালান ক্লাবটি।

এদিকে মেসিকে ফেরানোর ব্যপারে চেষ্টার কথা স্বীকার করেন বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা। তিনি জানান, মেসির সাথে তার কথা হয়েছে। তারা এখন মেসিকে ফেরানো জন্য ফিনানশিয়াল ফেয়ার প্লে ঠিক করার দিকে নজড় দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *