বক্স অফিসে ‘কেজিএফ’ ঝড়

বক্স অফিসে ‘কেজিএফ’ ঝড়

বিনোদন
মুক্তির দুইদিনেই বক্স অফিসে রীতিমতো ঝড় বইয়ে দিয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার-২’। ভারতীয় কন্নড় ইন্ডাস্ট্রির বহুল প্রতীক্ষিত সিনেমা এটি, মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। আর মুক্তির সঙ্গে সঙ্গেই এই ছবিতে দর্শক যেমন মেতেছেন, সমালোচকরাও দিচ্ছেন বাহবা।

আর দিন শেষে বক্স অফিসে গড়েছে দারুণ সব রেকর্ড! ১০ হাজারের বেশি পর্দায় মুক্তি পাওয়া ‘কেজিএফ-২’ মুক্তির প্রথমদিনে বিশ্বব্যাপী আয় করেছে প্রায় ১৯০ কোটি রুপি। এরমধ্যে পুরো ভারত থেকে ছবিটির আয় ১৩১ থেকে ১৫৪ কোটির মতো। তারমধ্যে শুধু হিন্দি ভার্সনে ছবিটি আয় করেছে ৫২ কোটি রুপির বেশি।

মুক্তির প্রথমদিনে বিশ্বব্যাপী ভারতীয় কোনো সিনেমার বক্স অফিস আয় অনুযায়ী ট্রিপল আর ও বাহুবলীর পরেই জায়গা করে নিয়েছে ‘কেজিএফ-২’। মুক্তির প্রথমদিনে ট্রিপল আর বিশ্বব্যাপী আয় করেছিল ২২৩ কোটি রুপি এবং বাহুবলী-২ আয় করেছিল ২১৪ কোটি রুপি।

ভারতীয় দক্ষিণী কোনো ছবি হিসেবে হিন্দি ভার্সনে সবচেয়ে দাপুটে ছবি হতে যাচ্ছে ‘কেজিএফ-২’। বক্স অফিস অনুযায়ী মুক্তির প্রথমদিনে কোনো দক্ষিণী ছবি হিসেবে সাড়া জাগানো ছবি ‘বাহুবলি: দ্য কনক্লুশন’ আয় করেছিল ৪১ কোটি রুপি, এছাড়া সম্প্রতি মুক্তি পাওয়া ‘ট্রিপল আর’ প্রথমদিনে আয় করে প্রায় ২০ কোটি রুপি।

অথচ কেজিএফ আয় করেছে ৫২ কোটি রুপির বেশি। সপ্তাহের প্রথম চারদিন হিন্দি ভার্সনে অগ্রিম টিকিট বিক্রি হয়েছে ৬০ কোটি রুপির বেশি। যশ অভিনীত সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। এবারের ছবিটিতে  যশ ছাড়াও অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবিনা ট্যান্ডনসহ অনেকে। প্রশান্ত নীল পরিচালিত ছবিটি বিশ্বব্যাপী কন্নড়সহ তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published.