বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মেয়েদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

খেলাধুলা

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে প্রথমবারের মতো বাংলাদেশ সফরে এসেছে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও নিজেদের আধিপত্য দেখিয়েছেন অসি নারীরা। সিরিজ শেষের আগে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটাররা।

আজ বুধবার (৩ এপ্রিল) গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে অস্ট্রেলিয়া ও বাংলাদেশ দলের ক্রিকেটাররা শুভেচ্ছা বিনিময় করেন। এসময় দুই দলের অধিনায়ককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। অস্ট্রেলিয়া দলের অধিনায়ক অ্যালিসা হিলি প্রধানমন্ত্রীর হাতে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের সাক্ষর সম্বলিত জার্সি তুলে দেন।

সাক্ষাৎ শেষে দুই দলের অধিনায়ক ও ক্রিকেটারদের সঙ্গে আলাদাভাবে ছবি তোলেন প্রধানমন্ত্রী। এই সময় প্রধানমন্ত্রী বাংলাদেশের নারী দলকে অনুপ্রাণিত করেছেন। পাশাপাশি নারী দলের প্রত্যেককে উপহার তুলে দেন শেখ হাসিনা। তবে, কি উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী সেটি জানা যায়নি।

এসময় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ঢাকাস্থ অস্ট্রেলিয়ান হাইকমিশনের ভারপ্রাপ্ত হাইকমিশনার নারদিয়া সিম্পসন এবং বিসিবির নারী উইংয়ের চেয়ারপার্সন ও সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *