ট্রলকারীদের সামলানোর কৌশল জানালেন রাশমিকা

বিনোদন

তারকারা প্রায় সময় ট্রলের শিকার হন। ভারতীয় অভিনয়শিল্পীদের ক্ষেত্রে এই মাত্রাটা একটু বেশিই। একটি এদিক ওদিক হলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিয়ে শুরু হয় ট্রল। আর এই ট্রলকারীদের সামলানোর কৌশল জানালেন রাশমিকা।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘অ্যানিমেল’ ছবির ট্রেলার। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ দিয়ে বলিউডে পা রাখেন রাশমিকা। এরপর ‘মিশন মজনু’। দুইটা সিনেমাই বক্স অফিসে ব্যর্থ। তাই রাশমিকার আশা ছিল ‘অ্যানিমেল’ এর ট্রেলার মুক্তির পর সাড়া মিলবে। কিন্তু ট্রেলার সাড়া ফেলেছে বটে, তবে রাশমিকার ক্ষেত্রে উল্টোটাই হয়েছে। রাশমিকার মুখে সংলাপ শুনে হাসাহাসি থেকে ট্রল শুরু হয়েছে নেটপাড়ায়।

রাশমিকা ও রণবীর একটি দৃশ্যে কী যে বলছেন, কিছুই নাকি বোঝা যাচ্ছে না, এমনটাই বলছেন দর্শকেরা। দেখা যাচ্ছে, বাগ্‌যুদ্ধে জড়িয়েছেন রাশমিকা-রণবীর। কিন্তু বাগ্‌যুদ্ধে কথা জড়িয়ে গেল অভিনেত্রীর। রীতিমতো সামাজিক মাধ্যমে ভাইরাল এই দৃশ্য। কেউ লিখেছেন, ‘দক্ষিণি অভিনেত্রী হিন্দি বললে এমনটাই হয়।’ এমনও বলেছেন কেউ, রাশমিকা অভিনয়টা পারেন না!

আর এই ট্রল প্রসঙ্গে নব ভারত টাইমস পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে কথা বলেন রাশমিকা। তিনি জানান তিনি এসবে পাত্তা দেন না। এবং সাক্ষাৎকারে ট্রলকারীদের সামলানোর কৌশলও জানান। রাশমিকা বলেন, ‘সত্যি বলতে, ট্রলকারীদের সামলানোর তিন-চারটি আলাদা কৌশল আছে। প্রথমত, আপনি তাঁদের মন্তব্য মোটেও দেখবেন না। দ্বিতীয় উপায় হলো, তাঁদের পাত্তা না দেওয়া। তৃতীয় কৌশল, হেসে এগিয়ে যাওয়া। চতুর্থ উপায় হলো, কান্নাকাটি করা। এটা বুঝতে হবে যে তাঁদের ওপর আপনার নিয়ন্ত্রণ নেই। তাঁরা যা ইচ্ছা তা-ই বলবেন। কখনো তাঁদের কারণে আপনি এক অন্য দুনিয়ায় চলে যাবেন। কখনো আবার তাঁদের মন্তব্য আপনাকে মানসিকভাবে প্রভাবিত করবে। কিন্তু আপনাকে কিছুতেই প্রভাবিত হওয়া যাবে না। কারণ, আপনার নিজের একটা জীবন আছে। তাঁদের কথা ধরে বসে থাকলে আপনার চলবে না।’

‘অ্যানিমেল’ ছবিতে প্রথমবারের মতো রাশমিকা ও রণবীর কাপুরের জুটি দেখা যাবে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবির অন্যান্য চরিত্রে আছেন অনিল কাপুর, ববি দেওল। ছবিটি আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে।

Visits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *