তানজিন তিশার বিরুদ্ধে পথে নামছেন সাংবাদিকেরা

বিনোদন

অভিনেত্রী তানজিন তিশার বিরুদ্ধে পথে নামছে সাংবাদিকেরা। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে বিনোদন বিভাগের সাংবাদিকেরা একত্রিত হয়ে মানববন্ধন করবেন।

সাংবাদিক তথা গণমাধ্যমের বিরুদ্ধে টিভি নায়িকা তানজিন তিশার অপেশাদার বক্তব্য ও কর্মকাণ্ডের প্রতিবাদে সমবেত হচ্ছেন সাংবাদিকরা।

আজ মঙ্গলবার বেলা আড়াইটার সময় রাজধানীর কারওয়ানবাজারের সার্ক ফোয়ারার সামনে জড়ো হবেন টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে কর্মরত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা।

১৫ নভেম্বর মধ্যরাতে অচেতন তিশাকে তার বোন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর এই খবরটি গণমাধ্যমে চলে আসে। বাসায় ফিরে তিনি জানান কী কারণে হাসপাতালে। পরে লাইভে এসে তিশা বলেন, তিনি কোনোভাবেই আত্মহত্যা করতে পারেন না। মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কেও কথা বলেন।

বিষয়টি জানতে চ্যানেল টোয়েন্টিফোর-এর সাংবাদিক মাজহারুল ইসলাম তামিম তিশা ফোন দেন। সেই ফোনালাপে সাংবাদিককে উড়িয়ে দেওয়ার কথা বলেন। পরে ফেসবুকে ক্ষমাও চান, কিন্তু অজ্ঞাত কারণে সাইবার বুলিং-এর অভিযোগ তোলেন তানজিন তিশা।

গতকাল ডিবি অফিসে গিয়ে সাইবার বুলিংয়ের অভিযোগ তোলেন। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তামিমের কথাটি বারবার উচ্চারণ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *