খেলা দেখার জন্য অফিসের সময় পরিবর্তন করল ব্রাজিল সরকার

খেলা দেখার জন্য অফিসের সময় পরিবর্তন করল ব্রাজিল সরকার

খেলাধুলা

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) থেকে মাঠে গড়াচ্ছে নারী ফুটবল বিশ্বকাপ। আসরে নিজ দলের খেলা উপভোগ করার জন্য অফিস সময়ে পরিবর্তন আনল ব্রাজিল সরকার। এমনটাই জানিয়েছেন, সংবাদমাধ্যম স্পোর্টস স্টার।

মূলত অস্ট্রেলিয়ায় মার্তাদের বিশ্বকাপ ম্যাচগুলো শুরু হবে ব্রাজিলের স্থানীয় সময় ভোরবেলায়। ভোরে এই ম্যাচ চলাকালে কর্মীদের অফিসে আনা কঠিন হতে পারে ভেবে এই সিদ্ধান্ত নেয় দেশটির সরকার। যে কারণে ব্যবস্থাপনা মন্ত্রী ইসথের ডিউইক ম্যাচ শেষ হওয়ার দুই ঘণ্টা পর অফিসে আসার অনুমতি দিয়েছেন।

এ বিষয়ে ডিউইক বলেছেন, ‘যেসব দিনে ম্যাচ ব্রাজিলের স্থানীয় সময় ৭টা ৩০ মিনিটে শুরু হবে, সেসব দিনে অফিস শুরু হবে বেলা ১১টায়। আর যেসব দিনে খেলা শুরু হবে সকাল ৮টায়, সেসব দিনে অফিসের কাজের জন্য দুপুর ১২টায় এলে হবে।’

আজ আসরের উদ্বোধনী ম্যাচে নরওয়ের বিপক্ষে খেলবে স্বাগতিক নিউজিল্যান্ড। ব্রাজিল বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ২৪ জুলাই। প্রথম ম্যাচে তারা লড়বে পানামার বিপক্ষে। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামী ২৯ জুলাই ফ্রান্সের বিপক্ষে লড়বে ব্রাজিলের মেয়েরা। আর গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে ২ আগস্ট। সেটি খেলবে জ্যামাইকার বিপক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *