সৌদি ক্লাবের বড় অঙ্কের প্রস্তাবে রাজি মেসির বাবা

সৌদি ক্লাবের বড় অঙ্কের প্রস্তাবে রাজি মেসির বাবা

খেলাধুলা
চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে সম্পর্ক শেষ হচ্ছে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির। তবে এই বিশ্বকাপজয়ীর নতুন ঠিকানা কোথায় হবে সেটি এখনও ধোঁয়াশা। এরই মধ্যে নতুন করে ফরাসি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী সৌদি আরবের এক ক্লাবের ১২০ কোটি ইউরোর প্রস্তাবে রাজি হয়েছেন মেসির বাবা ও এজেন্ট জর্জ মেসি।  

ফরাসি সংবাদমাধ্যম ফুত মেরকাতোর এক প্রতিবেদনে জানা যায়, আগামী দুই বছরের জন্য মেসিকে ১২০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদির একটি ক্লাব, বাংলাদেশি মুদ্রায় যার পরিমান ১৩ হাজার ৭৮০ কোটি টাকা। এতো বড় অঙ্কের প্রস্তাব পেয়ে আর না করতে পারেননি মেসির বাবা।

সৌদি আরবের ক্লাব আল হিলালের পক্ষ থেকে এর আগেই বড় অঙ্কের প্রস্তাব দেওয়া হয়েছিলো। এর আগে সংবাদমাধ্যম এএফপির এক প্রতিবেদনে জানা গিয়েছিলো আল হিলালের পক্ষ থেকে দেওয়া ৬০ কোটি ইউরোর প্রস্তাবে রাজি হয়েছে মেসি। তবে সেই খবর মিথ্যা বলে জানিয়ে দেওয়া হয়েছিলো মেসির পক্ষ থেকে।

তবে গতবারের চেয়ে মেসিকে দেওয়া এবারের প্রস্তাবে টাকার অঙ্কটা একেবারে দ্বিগুন। এমন লোভনীয় প্রস্তাবে মেসির বাবার রাজি হওয়াটা অস্বাভাবিক নয়। এদিকে নিজের পুরোনো ঠিকানা বার্সেলোনায় ফেরার জোর গুঞ্জন রয়েছে মেসিকে নিয়ে। তবে লা লিগার আর্থিক নীতির কারণে মেসিকে দলে ফেরাতে এখনও অফিসিয়াল কোনো প্রস্তাব দেয়নি বার্সা কর্তৃপক্ষ।

Visits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *