গুঞ্জনকে সত্যি করে আজ পরিণীতি-রাঘবের বাগদান

গুঞ্জনকে সত্যি করে আজ পরিণীতি-রাঘবের বাগদান

বিনোদন
বেশ কয়েকমাস ধরেই বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও সংসদ সদস্য রাঘব চাড্ডার প্রেমের গুঞ্জন চলছে। বাগদান ও বিয়ে নিয়েও নানা কথা উড়ে বেড়াচ্ছে বলিউডের হাওয়ায়। এবার সেই খবর সত্য হতে চলেছে। দুজনের আংটি বদল উপলক্ষে সেজে উঠেছে দিল্লির কনট প্লেসের কাপুরথালা হাউস। এদিকে বোনের বিয়েতে যোগ দিতে ভারতে আসছেন প্রিয়াঙ্কা চোপড়া ।

হিন্দুস্থান টাইমস বাংলা এবং এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী আজ শনিবার (১৩ মে) বিকেলেই পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডার আংটি বদল। আর সেই উপলক্ষে দিল্লির কনট প্লেসের কাপুরথালা হাউসে চলছে আয়োজন। যদিও মুখ বন্ধই রেখেছে দুই পরিবার।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, একটি ফ্যানপেজ থেকে প্রিয়াঙ্কার একটি সেলফি শেয়ার করা হয়েছে। যা অভিনেত্রী তুলেছেন লন্ডন এয়ারপোর্টে কোনো এক অজ্ঞাত ব্যক্তির সঙ্গে। যার থেকে ধারণা করা হচ্ছে, তুতো বোনের বিয়েতে যোগ দিতেই ভারতে আসছেন তিনি।এসময় বেইজ রঙের পোশাক আর একটা টুপির সঙ্গে অভিনেত্রীকে একেবারেই নো মেকআপ লুকে দেখা গেছে। ছবি শেয়ার করে ওই ভক্ত লিখেছেন, ‘প্রি (প্রিয়াঙ্কা) লন্ডনে।’

ছবিটির প্রতিক্রিয়া জানিয়ে একজন ভক্ত লিখেছেন, ‘তাহলে সত্যিই কাজিনের বিয়েতে যোগ দিতে ভারতে ফিরছেন।’ আরেকজন লিখলেন, ‘আমার মনে হয় ভারতে ফেরার ফ্লাইটের জন্য অপেক্ষা করছেন।’ তৃতীয়জন লিখলেন, ‘হ্যাপি জার্নি’।

প্রতিবেদনে বলা হয়েছে, আংটি বদলের অনুষ্ঠান শুরু হওয়ার কথা রয়েছে বিকেল ৫টা থেকে। শিখ রীতি অনুযায়ী অনুষ্ঠানটি শুরু হবে সুখমনি সাহেব পাঠের মাধ্যমে এবং সন্ধ্যা ৬টায় আরদাসের মাধ্যমে।

অনুষ্ঠানে রাঘব ও পরীণিতির পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা ছাড়াও উপস্থিত থাকবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। এদিকে প্রিয়াঙ্কা ছাড়াও বলিউড তারকা হিসেবে নিমন্ত্রিত থাকার কথা রয়েছে করণ জোহরেরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *