শাকিব খান ও বুবলী ইস্যুতে যা বললেন ডিপজল

শাকিব খান ও বুবলী ইস্যুতে যা বললেন ডিপজল

বিনোদন

চিত্রনায়িকা শবনম বুবলী ও শাকিব খান ইস্যুতে এবার মুখ খুলেছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি শাকিব ও বুবলী অধ্যায়ের সমাপ্তি ইস্যুতে শাকিবের মন্তব্যের বিপরীতে পাল্টা মন্তব্য ছুড়েন বুবলী, যা নিয়ে চলছে সমালোচনা। এমতাবস্থায় শাকিবের ব্যক্তি জীবনে তৃতীয়পক্ষের ‘নাক গলানো’ বন্ধ করা উচিত বলে মনে করেন ডিপজল।

সম্প্রতি এক গণমাধ্যমের মুখোমুখি হন ডিপজল। সেখানে তিনি বলেন, অপু-বুবলী শাকিবের জীবনে ‘পাস্ট টেন্স’। এ দুই সাবেকের উদ্দেশ্যে তিনি বলেন, অপু-বুবলীর কাছে রিকোয়েস্ট তোমরা চুপচাপ থাকো। কোনো কিছু হলেই মিডিয়ার সামনে এসে কান্নাকাটি করে লোকজনকে জানালে তারা আমাদেরই খারাপ জানবে। চুপ থাকো।

শাকিবকে নিয়ে যা আরম্ভ হয়েছে এসব বন্ধ করা উচিত জানিয়ে ডিপজল গণমাধ্যমে বলেন, মুসলিম হিসেবে তো চার বিয়ে করা যায়! ইন্ডিয়ান আর্টিস্টরা তো একাধিক বিয়ে করে। অন্য পেশায় যারা আছে তারাও তো একাধিক বিয়ে করে, তাহলে দোষের কী? শাকিব যদি একাধিক বিয়ে করে রাখতে পারে, এটা তার ব্যাপার। তাহলে আপনাদের সমস্যা কোথায়? তার যথেষ্ট সামর্থ্য আছে বিয়ে করে খরচ দেওয়ার। তার ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলা মাখামাখি, বদনাম বন্ধ করা উচিত। বরং শাকিবকে একটু ভালো পরামর্শ দেওয়া উচিত। যাতে তার আরও ভালো কিছু করার থাকে।

তার ভাষ্যে, ‘নায়ক শাকিব খান সৃষ্টির পিছনে আমার হাত আছে। তার জন্ম হয়েছে আমার ছবি ‘কোটি টাকার কাবিন’র মাধ্যমে। তার আগেও শাকিব আমার প্রডাকশনের ছবি করেছে। সবমিলিয়ে সে আমার ২০টির বেশি ছবিতে কাজ করেছে। ফিল্মে একজন শাকিব বানানো অনেক কষ্টের ব্যাপার। সে অনেক কষ্ট করে আজ এই অবস্থানে এসেছে।’

ডিপজল বলেন, ‘একটা ভালো আর্টিস্ট তৈরি হওয়া চারটে খানি কথা না। নায়িকা এক ছবি করলেই স্টার হয়ে যায়, কিন্তু একজন হিরোকে দাঁড়াতে বহু বছর সময় লাগবে। একজন মান্নাকে ফিল্মে শক্ত অবস্থান পেতে ১৫ বছর লেগেছে, শাকিব হতে দীর্ঘ বছর সময় লেগেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *