সৌরভ-কোহলি অবশেষে হাত মেলালেন

সৌরভ-কোহলি অবশেষে হাত মেলালেন

খেলাধুলা

বিরাট কোহলির সঙ্গে সৌরভ গাঙ্গুলীর সম্পর্কটা অনেক দিন ধরেই ভালো যাচ্ছিল না। ভারত দলের ওয়ানডে নেতৃত্ব থেকে কোহলিকে যখন সরিয়ে দেওয়া হয়, সেই সময় বিসিসিআইয়ের সভাপতি ছিলেন সৌরভ। দুজনের সম্পর্কে ফাটলের শুরু সেখান থেকেই।

দুজনের সম্পর্কের শীতলতার বিষয়টি ভালো করে প্রকাশ পায় আইপিএলের শুরুর দিকে বেঙ্গালুরু-দিল্লি ম্যাচ শেষে। সেই ম্যাচ শেষে দুই দলের শুভেচ্ছা বিনিময়ে কোহলিকে এড়িয়ে যান সৌরভ। ভারতের সাবেক অধিনায়কের সঙ্গে হাত মেলাননি তিনি।সেই ঘটনার পর ইনস্টাগ্রামে সৌরভকে আনফলো করে দেন কোহলি। এর জবাবটা সৌরভ দিয়েছিলেন কোহলিকে আনফলো করে দিয়ে। তখন এ নিয়ে ভারতের সংবাদমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে বিস্তর আলোচনাও হয়েছে।

এর মধ্যেই গতকাল আবার আইপিএলে মুখোমুখি হয়েছিল দিল্লি-বেঙ্গালুরু। দিল্লির কাছে ৭ উইকেটে হারা ম্যাচ শেষে বেঙ্গালুরুর খেলোয়াড়েরা যখন প্রতিপক্ষের কোচ-খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাচ্ছিলেন, সবার নজর ছিল সেদিকে। দেখতে চেয়েছিলেন সৌরভ-কোহলি এবার কী করেন!

ভারতের ক্রিকেট মহলের সবাইকে স্বস্তি দিয়ে সৌরভ আর কোহলি হাত মিলিয়েছেন। এমনকি শুভেচ্ছা বিনিময় করার সময় দুজনকে খানিকক্ষণ কথাও বলতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *