কোহলি-গম্ভীরের দ্বন্দ্ব থামাতে যুবরাজের ‘অন্যরকম’ প্রস্তাব

কোহলি-গম্ভীরের দ্বন্দ্ব থামাতে যুবরাজের ‘অন্যরকম’ প্রস্তাব

খেলাধুলা

চলতি আইপিএলের একাধিক ম্যাচে বিবাদে জড়িয়েছেন বিরাট কোহলি ও গৌতম গম্ভীর। দু’জনকে শাস্তিও দেওয়া হয়েছে। ম্যাচ শেষেও কোহলি সোশ্যাল মিডিয়ায় গম্ভীরের নাম উল্লেখ না করে খোঁচাখুঁচি করেছে। কোহলি-গম্ভীরের মাঝে চলমান এই দ্বন্দ্ব নিয়ে এবার মুখ খুললেন যুবরাজ সিং। যুবরাজ চান তাদের মধ্যে তিক্ততা শেষ হোক। সম্পর্ক হোক আগের মতোই মধুর।

সাবেক এই বাঁহাতি অলরাউন্ডার দু’জনকেই পেয়েছেন সতীর্থ হিসেবে। তাদের মাথা ঠাণ্ডা করার জন্য একটি মজার প্রস্তাব দিয়েছেন যুবরাজ। ভারতীয় দলের সাজঘরের একটি পুরনো ছবি সমাজমাধ্যমে দিয়েছেন। সেই ছবিতে তার এক দিকে কোহলিকে এবং অন্য দিকে গম্ভীরকে দেখা যাচ্ছে। সঙ্গে একটি ঠাণ্ডা পানীয়ের নাম করে যুবরাজ লিখেছেন, ‘‘এই সংস্থার উচিত তাদের প্রচারের জন্য গোতি এবং চিকুকে সই করানো। তা হলে দু’জনকেই ঠাণ্ডা রাখা যাবে। বন্ধুরা তোমরা কী বল?’’

কোহলির সঙ্গে গম্ভীরের প্রকাশ্যে ঝগড়া পছন্দ করছেন না ভারতের প্রাক্তন ক্রিকেটাররা। এমন ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে, তা নিশ্চিত করার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের হস্তক্ষেপ দাবি করেছেন রবি শাস্ত্রী। কঠোর শাস্তির পক্ষে সুনীল গাভাস্কার। আইপিএল কর্তৃপক্ষ ওই ঘটনার জন্য কোহলিকে ম্যাচ ফির ১০০ শতাংশ এবং গম্ভীরের ম্যাচ বাবদ আয়ের ১০০ শতাংশ জরিমানা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *