সিরাজগঞ্জে স্মার্ট আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন

সিরাজগঞ্জে স্মার্ট আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন

বাংলাদেশ

দেশের প্রথম স্মার্ট কার্যালয় হিসেবে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন কমিটির প্রধান নির্বাচন সমন্বয়ক কবির বিন আনোয়ার এ স্মার্ট কার্যালয়ের উদ্বোধন করেন। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. কেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, যুগ্ম সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী ও পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে সংবাদকর্মীদের কবির বিন আনোয়ার বলেন, সরকার বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে বিভিন্ন কার্যক্রম শুরু করেছে। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে সরকারি দলকে আগে স্মার্ট হতে হবে।

এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীকে স্মার্ট হিসেবে গড়ে তুলতে আওয়ামী লীগের ৭৮টি সাংগঠনিক কার্যালয়কে স্মার্ট কার্যালয় হিসেবে পর্যায়ক্রমে গড়ে তোলা হবে। স্মার্ট কার্যালয়ের ল্যাবরুমে একজন নারী ও একজন পুরুষ কর্মী থাকবে। তারা দল ও সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডগুলো ভিডিও কন্টেট তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবে। উন্নয়ন কর্মকাণ্ডগুলো বিভিন্ন হাট-বাজারে প্রদর্শন করবে। মানুষের প্রতিটি দোড়গোড়ায় উন্নয়ন কর্মকাণ্ড ছড়িয়ে যাবে। দলের প্রতিটি নেতাকর্মীর তালিকা ও তাদের কার্যক্রম সংরক্ষণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *