সৌরভকে আনফলো করলেন কোহলি!

সৌরভকে আনফলো করলেন কোহলি!

খেলাধুলা
ভারতের সাবেক দুই অধিনায়কের মাঝে সম্পর্কটা মোটেও ভালো যাচ্ছে না। অনেকদিন ধরেই নাকি সৌরভ গাঙ্গুলী আর বিরাট কোহলির মাঝে কথাবার্তা বন্ধ। চলতি আইপিএলে দিল্লি বনাম ব্যাঙ্গালোর ম্যাচে বিরাট কোহলির সঙ্গে হাত মেলাননি সৌরভ গাঙ্গুলী। তারপরই সৌরভকেক সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিলেন বিরাট কোহলি!

ইনস্টাগ্রামে ২৭৬ জনকে অনুসরণ করেন কোহলি। এতদিন সেই তালিকায় সৌরভও ছিলেন। কিন্তু শনিবারের ম্যাচের পরে সৌরভকে আর অনুসরণ করছেন না কোহলি। যদিও পরে আরও একজনকে অনুসরণ করা শুরু করেছেন তিনি। তার ফলে তার ফলোয়িং তালিকায় ২৭৬ জনই আছে! শুধু নেই সৌরভ। অবশ্য সৌরভ এখনও কোহলিকে অনুসরণ করে যাচ্ছেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এখনও জ্বলজ্বল করছে কোহলির নাম।

দিল্লি-ব্যাঙ্গালোর ম্যাচে কোহলি ও সৌরভের মধ্যে দুটি ঘটনা ঘটেছিল । প্রথম ঘটনা দিল্লির ইনিংসের ১৮তম ওভারে। ব্যাঙ্গালোরের ১৭৫ রান তাড়া করতে নেমে তখন চাপে দিল্লি। হাকিম খান ভালো খেলতে খেলতে কোহলির হাতে ক্যাচ দেন। তারপর দিল্লির ডাগআউটের দিকে অদ্ভুত ভাবে তাকান তিনি। সেখানে তখন বসে ছিলেন দলের ‘ডিরেক্টর অব ক্রিকেট’ সৌরভ! সেই সময় সৌরভ পাল্টা কোনও অভিব্যক্তি না দিলেও ম্যাচ শেষে বোঝা যায় যে তিনিও কোহলির সঙ্গে কথা বলতে চান না।

সৌরভের দল পরাজিত হওয়ার পর দুই দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছিলেন। সৌরভের ঠিক সামনেই ছিলেন দিল্লির কোচ রিকি পন্টিং। তিনি যখন কোহলির সঙ্গে হাত মেলাচ্ছেন, তখন পন্টিংকে টপকে কোহলির পরে দাঁড়িয়ে থাকা ক্রিকেটারের সঙ্গে হাত মেলান সৌরভ। ফলে দুজনের সাক্ষাৎ হয়নি। উল্লেখ্য, সৌরভ বিসিআই সভাপতি থাকার সময় কোহলিকে নেতৃত্ব থেকে সরানো হয়েছিল। তখন থেকেই দুজনের মাঝে এই ঝামেলা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *