ভারতে মুক্তি পাচ্ছে ইরফানের ওয়েব সিরিজ

ভারতে মুক্তি পাচ্ছে ইরফানের ওয়েব সিরিজ

বিনোদন
অস্ট্রেলিয়ায় নির্মিত হয়েছে বাংলা ওয়েব সিরিজ ‘আঘাত’। নির্মাণ করেছেন অস্ট্রেলিয়া প্রবাসী জায়েদ রিজওয়ান। সিরিজটিতে অভিনয় করেছেন বাংলাদেশের ইরফান সাজ্জাদ, বিপাশা কবির, দীপালি আক্তার তানিয়া, অস্ট্রেলিয়া প্রবাসী রূপন্তী ও কলকাতার রণজয় বিষ্ণু। ভারতের ওটিটি প্ল্যাটফরম ওয়াচোতে আগামী ৩০শে সেপ্টেম্বর থেকে প্রচার শুরু হবে সিরিজটি।

মাস পাঁচেক পর দেখা যাবে জি ফাইভেও। পরিচালক রিজওয়ান জানান, ওয়াচো জি ফাইভেরই একটি অঙ্গ প্রতিষ্ঠান। এটি ওয়াচো অরিজিনাল সিরিজ। সাধারণত ওয়াচো অরিজিনাল সিরিজ হলে কয়েক মাস পর জি ফাইভে মুক্তি দেয়া হয় ।

৫ পর্বের অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ ‘আঘাত’ এর গল্প টেরোরিজম নিয়ে। বিশ্বের বিভিন্ন জায়গায় স্লিপার সেল (জঙ্গিদের গুপ্ত দল) তৈরি করে জঙ্গি সংগঠনগুলো। গল্পে দেখা যাবে কিছু অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি ও ভারতীয়রা স্লিপার সেলে যুক্ত হয়েছে। এই সেলটাকে খুঁজে বের করতে একজন বাংলাদেশি অফিসারকে।

দায়িত্ব দেয়া হয়। প্রথম অভিযানে একজন নারীকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। তার সূত্রে পাওয়া যায় জঙ্গিদের গোপন নকশা। সিরিজটির স্ক্রিপ্ট লিখেছেন তাহসান শুভ। ইরফান সাজ্জাদ বলেন, এটি আমার প্রথম ওয়েব সিরিজ। অস্ট্রেলিয়ায় অনেক আয়োজন করে আমরা
শুটিংটা করেছিলাম। গল্পটাও চমৎকার। এতে আমরা বাংলা কাজ করলেও ভারতে দেখানো হবে হিন্দিতে ডাবিং করে। সবমিলিয়ে এটা আমার জন্য নতুন একটা অভিজ্ঞতা। কাজটি সবার ভালো লাগবে আশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *