অমানুষ’ দিয়ে নিরব-মিথিলা জুটির অবসান!

অমানুষ’ দিয়ে নিরব-মিথিলা জুটির অবসান!

বিনোদন
গানের কিছু অংশ ও গুরুত্বপূর্ণ দুটি দৃশ্যের মাধ্যমে বুধবার শেষ হচ্ছে নিরব অভিনীত অমানুষ সিনেমার শুটিং। শেষ দিনের শুটিংয়ে নিরবের সঙ্গে আছেন নওশাবা।

প্রায় ন্যাড়া মাথা। ময়লা লেগে থাকা জলপাই রঙা শার্ট। গলায় বড় আকারের তাবিজ। কালচে তামাটে মুখ। কোমরের বেল্টে পিস্তল গুঁজে রাখা। সব মিলিয়ে নিজেকে আমূল বদলে ফেলেছেন নিরব হোসেন। তার পেছনে রিভলবার হাতে রাফিয়াত রশিদ মিথিলা। ঘন সবুজ বনের মাঝে দাঁড়িয়ে আছেন তারা। বনজঙ্গলে থ্রিলার ধাঁচের গল্প নিয়ে সাজানো হয়েছে এর চিত্রনাট্য।

এভাবেই ‘অমানুষ’ ছবির প্রথম পোস্টারে হাজির হয়ে চমকে দিয়েছিলেন নিরব-মিথিলা। ছবিটি পরিচালনা করেছেন অনন্য মামুন।  এই প্রথম নিরব-মিথিলা  চলচ্চিত্রে জুটি বেধেছেন। পাশাপাশি এ ছবি দিয়ে বড় পর্দার খাতা খুলেছেন মডেল-অভিনেত্রী-উপস্থাপক মিথিলা। আরও আছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, রাশেদ অপু।

লকডাউনের পর শেষ লটের শুটিং শুরু করেন অনন্য মামুন। এ যাত্রায় শুটিংয়ে অংশ নিয়েছেন নিরব, মিথিলা, কাজী নওশাবা আহমেদ ও মিশা সওদাগরসহ অনেকে। পরিকল্পনা অনুযায়ী বেশ গুছিয়েই শেষ করেছেন ছবিটির শুটিং। এখন ডাবিং-এডিটিং শেষ করে ভালো দিন দেখে মুক্তি দিতে চান ‘অমানুষ’।

এ বিষয়ে নিরব দৈনিক জাগরণকে বলেন, মিথিলা সঙ্গে ছবি করে ভালো লাগছে। মিথিলার এটা প্রথম ছবি। গল্প-নির্মাণে বেশ পরিচ্ছন্ন আর উপভোগ্য একটি চলচ্চিত্র হতে যাচ্ছে এটি। আমি প্রত্যাশা করছি দর্শকের মনে দাগ কাটবে ‘অমানুষ’।

মিথিলাও এই ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত বলে জানান পরিচালক অনন্য মামুন। তিনি বলেন, ‘আমি আনন্দিত মিথিলার মতো অভিনেত্রী চলচ্চিত্রে এসেছেন। তিনি খুবই মেধাবী আর পরিশ্রমী একজন অভিনেত্রী। তার চরিত্রটি দর্শকের মনে দাগ কাটবে বলে আমার বিশ্বাস।

‘অমানুষ’ ছবিটিতে নিরব, মিথলা, মিশা, নওশাবা ছাড়া আরও অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনন্দ খালেদ, ক্রিস্টিয়ানো তন্ময়, ফারহান খান রিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *