বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বাংলাদেশ
আওয়ামী লীগের ৭২ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৩ জুন) ধানমণ্ডিতে সকাল সাড়ে ৭টায় শ্রদ্ধা জানান তিনি। এরপর, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয় দলের পক্ষে। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সিনিয়র নেতারা। পরে একে একে শ্রদ্ধা জানায়, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন।

সেখানে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘কোনো ষড়যন্ত্র আওয়ামী লীগকে জনগণের কাছ থেকে দূরে রাখতে পারবে না।’ বিকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত থাকবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে কেন্দ্রীয় কর্মসূচির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ কর্মসূচির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করার জন্য দল ও সহযোগী সংগঠনের সব জেলা, উপজেলাসহ অন্য শাখাগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন।

১৯৪৯ সালের ২৩ জুন পুরান ঢাকার কে এম দাস লেনের রোজ গার্ডেনে আত্মপ্রকাশ ঘটে আওয়ামী লীগের, প্রায় দুই যুগ পর যে দলটির নেতৃত্বে স্বাধীন হয় বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *