নিখিলের সঙ্গে সহবাস করেছি বিয়ে নয় -নুসরাত

নিখিলের সঙ্গে সহবাস করেছি বিয়ে নয় – নুসরাত

বিনোদন
কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান ও তার স্বামী, ব্যবসায়ী নিখিল জৈনের সম্পর্কে ফাটলের খবর বহু দিনের। নতুন করে এই নায়িকা আলোচনায় এসেছেন প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হচ্ছেন এমন খবরে। সপ্তাহ ধরে চলমান এসব গুঞ্জনে মুখ বন্ধ রেখেছিলেন নুসরাত জাহান।

এবার মুখ খুললেন। আজ এক বিবৃতিতে অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান জানিয়েছেন, নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। নুসরাত জাহান জানিয়েছেন, তুরস্কে বিয়ে হয়েছিল তাদের।

তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়। এর আগের খবর, দীর্ঘ দিনের বিচ্ছেদের পর এবার আলিপুর আদালতে মুখোমুখি হবেন তারা। নিখিল জৈন জানিয়েছেন, নুসরাতের সঙ্গে বিচ্ছেদ চেয়ে মামলা করেছিলেন তিনি।
সূত্রের খবর, আগামী ২০ জুলাই সেই মামলার শুনানির দ্বিতীয় তারিখ। বিচ্ছেদের প্রক্রিয়া এগিয়ে নিয়ে যেতে আদালতে উপস্থিত হতে হবে দুই পক্ষকেই। বছরের শুরুতে স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম এসব ছাপিয়ে নুসরাত জাহান এখন খবরের শিরোনাম প্রেমিক যশের সন্তানের মা হওয়ার গুঞ্জনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *