দায়িত্ব পালনে ব্যর্থতা নয়- সেবা দিতে এসেছি

দায়িত্ব পালনে ব্যর্থতা নয়- সেবা দিতে এসেছি

বাংলাদেশ
দায়িত্ব পালনে ব্যর্থতা নয়, চাঁদপুরবাসীর সেবা দিতে এসেছি। আর তা যদি পালন করতে না পারি, তাহলে- জেলা প্রশাসকের পদে থাকার কোনো মানে হয় না। ভূমি সপ্তাহ উপলক্ষে রবিবার (০৬ জুন) সকালে চাঁদপুরের বিভিন্ন শ্রেণি ও পেশার প্রতিনিধিদের সঙ্গে জুম মিটিংয়ে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক আরও বলেন, ‘জনগণের দুর্ভোগ লাঘবে ভূমি ব্যবস্থাপনা ডিজিটালাইজেশন করেছে সরকার। ফলে তৃতীয় কোনো পক্ষ ছাড়া সরাসরি ভূমির মালিক সরকারের কাছে তার কাঙ্খিত সেবা নিশ্চিত করতে পারবে। এতে দুর্ভোগ, দুর্নীতি কিংবা হয়রানির কোনো সুযোগ নেই।’ একই সঙ্গে সরকারের যুগান্তকারী ভূমি ব্যবস্থাপনার এমন চিত্র সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেনের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সভাপতি নাসিরউদ্দিন আহমদ, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাংবাদিক ফারুক আহম্মদ, প্রধান শিক্ষক আব্বাস উদ্দিন, গোরফান হোসেন, ইউনিয়ন পরিষদ সচিব আবু বকর মানিক প্রমূখ।

প্রায় একঘন্টার এই জুম মিটিংয়ে সরকারি কর্মকর্তা, কর্মচারি, শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনীতিক এবং গণমাধ্যমকর্মীসহ প্রায় ৬০ জন অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *