ফিনিশিংয়ের অভাবে গোলশূন্য ড্র স্পেন-পর্তুগালের

ফিনিশিংয়ের অভাবে গোলশূন্য ড্র স্পেন-পর্তুগালের

খেলাধুলা
পুরো সময়জুড়ে পর্তুগালের রক্ষণভাগে ত্রাস ছড়িয়েছেন একাধিক স্প্যানিশ স্ট্রাইকার। কিন্তু ফিনিশিং যেন কারও ভাগ্যেই ছিলো না। এদিকে যখনই সুযোগ পেয়েছেন, উঠে আক্রমণে গেছেন ক্রিস্টিয়ানো রোনালদোরা। তবে সেখানেও রক্ষণভাগে বেশি সুবিধা করতে পারেননি, সাথে হারিয়েছেন বেশ কিছু সুযোগ সব মিলিয়ে দুই দলকে গোলশূন্য ড্র নিয়ে ফিরতে হয়েছে ফ্রেন্ডলি ম্যাচে।

অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোয় দুই দলের এমন লড়াই উপভোগের সুযোগ পেয়েছিলেন মহামারী পরবর্তী সময়ে আন্তর্জাতিক ম্যাচের প্রথম ১৫ হাজার দর্শক।

২৩ মিনিটের সময়েই জোসে ফন্টের গোল গণনায় ধরতে পারতো সফরকারীরা, তবে এদিকে পাউ টোরেস ফাউলের শিকার হওয়ায় গোল দেননি রেফারি। প্রথমার্ধে খুব একটা সুযোগ পায়নি স্পেন। তবে দ্বিতীয়ার্ধে আলভেরো মোরাটা এবং পাবলো সারাবিয়া স্বপ্ন দেখাচ্ছিলেন গোলের।

৫৪ মিনিটের সময় জুভেন্টাসে রোনালদোর সতীর্থ মোরাটার শট থাকেনি লক্ষ্যে। এরপর চার মিনিট পর সাবারিয়ার সামনে শুধু গোলরক্ষক ছিলেন। কিন্তু বল লক্ষ্যে রাখতে না পারার আক্ষেপে পুড়েছেন পিএসজির ফরোয়ার্ড। কিছুক্ষণ পর ফ্রিকিকের বল হেড করেন রোনালদো, তবে সেটি লক্ষ্যে থাকেনি।

৮৮তম মিনিটে ফেররান টরেসের ফ্রিকিক দক্ষ হাতে ঠেকিয়ে দেন রুই প্যাট্রিশিও। ইনজুরি সময়ে মোরাতার দুর্দান্ত এক শট বারে লেগে ফিরলে আর কোনো আশা ছিলো না স্পেনের সামনে।

আগামী ১৫ জুন ইউরোপায় হাঙ্গেরির মুখোমুখি হবে পর্তুগাল। আগামী বুধবার  ইজরায়েলের মুখোমুখিও হবেন রোনালদোরা। সেখান থেকে জয় ছিনিয়ে আনতে পারে কিনা পর্তুগাল, সেটিই দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *