টানা পঞ্চম জয়ে শীর্ষে চেন্নাই

টানা পঞ্চম জয়ে শীর্ষে চেন্নাই

খেলাধুলা

ব্যাটিং দাপটে সানরাইজার্স হায়দরাবাদকে পরাস্ত করল চেন্নাই সুপার কিংস। হায়দরাবাদকে সাত উইকেটে হারিয়ে আবার লীগ টেবিলে এক নম্বরে উঠে আসলো মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। পাঁচ ম্যাচে টানা জয় সিএসকের।
প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে এবারের আসর শুরু করে চেন্নাই। কিন্তু তার পর থেকে চেনা ছন্দে হলুদ বাহিনী। আগের ম্যাচে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হেলায় হারানোর পর বুধবার সানরাইজার্স হায়দরাবাদকে সাত উইকেটে হারিয়ে প্লে-অফের রাস্তায় অনেকটা এগিয়ে গেল সুপার কিংস।

ফিরোজ শাহ কোটলায় ১৭২ রান তাড়া করতে নেমে সহজেই ম্যাচ জিতে নিল সুপার কিংস। ওপেনিং জুটিতেই বাজিমাত করল ধোনির দল। ঋতুরাজ গায়কোয়াড ও ফাফ ডু প্লেসিস ওপেনিং জুটিতে ১৩ ওভারে ১২৯ রান যোগ করে চেন্নাইকে জয়ের পথে এগিয়ে দেন।৪৪ বলে ৭৫ রানের ঝড়ো ইনিংস খেলের রশিদ খানের উইকেটে পরিণত হন ঋতুরাজ। হাফ সেঞ্চুরি করেন দুরন্ত ফর্মে থাকা ডু প্লেসিও।

বাকি কাজটা করেন সুরশ রায়না। ১৫ বলে ১৭ রানে অপরাজিত থেকে দলকে জেতান এই বাঁ-হাতি। ৭ রানে অপরাজিত থাকেন রবীন্দ্র জাদেজা। এর আগে প্রথম ব্যাট করে ৩ উইকেটে ১৭১ রান তুলেছিল ডেভিড ওয়ার্নারের দল। শুরুটা ভালো না-হলেও দু’ ম্যাচ পর দলে ফেরা মনীশ পান্ডে ও ক্যাপ্টেন ওয়ার্নারের ব্যাটে ম্যাচে ফিরেছিল সানরাইজার্স।

জনি বেয়াটস্টোর ব্যক্তিগত ৭ রানে চতুর্থ ওভারে স্যাম কারেনের বলে ডাগ-আউটে ফেরেন। কিন্তু দ্বিতীয় উইকেটে ওয়ার্নার ও মনীশ জুটি ১০৬ রান যোগ করে সানরাইজার্সকে বড় রানের পথে এগিয়ে দেন। ব্যাট হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দেন ক্যাপ্টেন ওয়ার্নার।

ইনিংসের ১৮তম ওভারের ব্যক্তিগত ৫৭ রানে আউট হন ওয়ার্নার। ৪৬ বলে পাঁচটি চার ও একটি ছক্কা-সহ ৬১ রান করেন মনীশ। এর পর কেন উইলিয়ামসন ও কেদার যাদবের ঝড়ো ব্যাটিং সানরাইজার্সকে বড় সংগ্রহ জড়ো করে হায়দরাবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *