বিজেপি হিন্দু আর মুসলমানদের মধ্যে বিভেদের প্রাচীর তুলে দাঙ্গা বাঁধানোর চেষ্টা করছে -মমতা

বিজেপি হিন্দু আর মুসলমানদের মধ্যে বিভেদের প্রাচীর তুলে দাঙ্গা বাঁধানোর চেষ্টা করছে -মমতা

আন্তর্জাতিক

বিজেপি হিন্দু আর মুসলমানদের মধ্যে বিভেদের প্রাচীর তুলে দাঙ্গা বাঁধানোর চেষ্টা করছে। সতর্ক থাকবেন। মুর্শিদাবাদে এক জনসভায় মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এই হুঁশিয়ারি দিয়েছেন। মমতা বলেন, বুধবার রামনবমী, মুসলিমদের রমজান চলছে। হিন্দু এবং মুসলিম ভাইদের কাছে আমার অনুরোধ, আপনারা কোনো প্ররোচনার ফাঁদে পা দেবেন না।

ইলেকশন একদিন হয়। চলেও যায়। কিন্তু হিন্দু মুসলিমকে পাশাপাশি থাকতে হয় ৩৬৫ দিন।সেটা কেউ ভুলে যাবেন না।

সমশেরগঞ্জ এবং জঙ্গিপুরে প্রার্থী মারা যাওয়ায় নির্বাচন কমিশন ১৩ মে সেখানে উপনির্বাচন ঘোষণা করেছে। মমতা কমিশনের এই সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করে বলেছেন, মুসলমান ভায়েদের বড় উৎসবের কথা হয় নির্বাচন কমিশন ভুলে গেছে অথবা আমল দিতে চায় নি। এটা দুর্ভাগ্যজনক।

মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ভাষণ সম্পর্কে বিজেপির রাজ্য সভাপতি বলেছেন, মমতার অবস্থা এখন ছাগল হারানো রাখালের মতো। হারবার ভয়ে উনি ভুল বকছেন। মুসলমানদের খেপিয়ে তোলার চেষ্টা করছেন।

বিজেপির মুখপাত্র শমীক  ভট্টাচাৰ্য বলেন, আমাদের অতি বড় সমালোচক কংগ্রেসের দিগ্বিজয় সিং কিংবা সমাজবাদী পার্টির মুলায়ম সিং যাদব কোনোদিন বিজেপির বিরুদ্ধে দাঙ্গা লাগানোর অভিযোগ আনেন নি। মমতা বন্দ্যোপাধ্যায় ভুল বকছেন। হিন্দু মুসলমানদের মধ্যে বিভেদের প্রাচীর তুলছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *