করোনায় আক্রান্ত শুভশ্রী গাঙ্গুলী

করোনায় আক্রান্ত শুভশ্রী গাঙ্গুলী

বিনোদন

মঙ্গলবার দুপুরেই করোনায় আক্রান্তের খবর জানিয়েছেন টালিউডের সুপারস্টার জিৎ। টিকা গ্রহণের পরও তিনি এই ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এবার খবর এলো, টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিও করোনায় আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতির মাধ্যমে শুভশ্রী নিজেই তথ্যটি জানিয়েছেন।

শুভশ্রী বলেছেন, আমি কোভিড-১৯ পজিটিভ। তবে আমার সন্তান যুভান একেবারে সুস্থ আছে এবং বাড়িতে আছে। রাজ এখন ব্যারাকপুরে। আমি এখন বাসাতেই আইসোলেশনে আছি এবং সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলছি আমার পরিবারকে নিরাপদ রাখার জন্য।

ভক্তদের প্রতি অনুরোধ জানিয়ে শুভশ্রী বলেছেন, দয়া করে আপনারা মাস্ক পরুন, হাত স্যানিটাইজ করুন এবং সোশ্যাল ডিসট্যান্স মেনে চলুন। ভাইরাসটি আবারও চলে এসেছে। সবাই নিরাপদে থাকুন। উল্লেখ্য, গেলো বছর শুভশ্রীর স্বামী ও নির্মাতা রাজ চক্রবর্তী করোনায় আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি ব্যারাকপুরে আছেন। সেখানে তিনি বিধানসভা নির্বাচনের প্রার্থী হয়েছেন। তাই নির্বাচন নিয়েই ব্যস্ত আছেন।

প্রসঙ্গত, আজ ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত একদিনে দেশটিতে দুই লাখ ৫৯ হাজার ১৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে টানা ছয় দিন দুই লাখের বেশি করোনা শনাক্ত হলো ভারতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *