আইপিএল খেলতে ভারত গিয়ে দোয়া চাইলেন মোস্তাফিজ

আইপিএল খেলতে ভারত গিয়ে দোয়া চাইলেন মোস্তাফিজ

খেলাধুলা

আইপিএলে অংশ নিতে ভারতে পৌঁছেছেন পেসার মোস্তাফিজুর রহমান। রোববার নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে বিমানবন্দর ত্যাগ না করে বিকেল সাড়ে ৩টার দিকে ভারতের কলকাতার উদ্দেশে রওয়ানা দিয়ে ভারতে পৌঁছান মোস্তাফিজ। দলের অন্য সদস্যরা পরিবারের কাছে ফিরলেও মোস্তাফিজ কিছুক্ষণ বিমানবন্দরেই অপেক্ষা করে স্ত্রীকে নিয়ে সেখান থেকেই উড়াল দিয়েছেন ভারতে।

নিরাপদেই ভারতে পৌঁছেছেন বাংলাদেশি পেসার। তাকে স্বাগত জানিয়েছে তার দল রাজস্থান রয়্যালস। মোস্তাফিজের ভারতে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করে নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করেছে রাজস্থান কর্তৃপক্ষ। যেখানে লেখা-,‘ফিজকে স্বাগত জানাতে ভালবাসা পাঠিয়ে দিন।’ আইপিএলে এবার তাকে দলে নিয়ে রাজস্থান।

গত ফেব্রুয়ারিতে চেন্নাইয়ে হয়ে যাওয়া নিলাম থেকে তাকে ভিত্তিমূল্য ১ কোটি রুপি দিয়ে দলে নিয়েছে আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়নরা। মোস্তাফিজও তার ভেরিফাইড ফেসবুক পেজে এ নিয়ে একটি পোস্ট করেছেন। নিজের একটি ছবি দিয়ে লিখেছেন,‘রাজস্থান রয়্যালসের সঙ্গে আইপিএল অভিযান শুরু করতে ভারতে নিরাপদেই অবতরণ করেছি। আমার জন্য দোয়া করবেন।’

মোস্তাফিজের রাজস্থান প্রথম ম্যাচ খেলবে আগামী সোমবার। তবে কোয়ারেন্টাইন ইস্যুতে শুরু থেকে রাজস্থানের হয়ে খেলতে পারবেন না বাংলাদেশি পেসার। ২০১৬ সালে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রথম আইপিএল খেলেন মোস্তাফিজ। সেবার সেরা উদীয়মান ক্রিকেট্ ানির্বাচিত হয়েছিলেন বাংলাদেশি পেসার। পরের মৌসুমে চোটের কারণে খেলতে পেরেছিলেন মাত্র একটা ম্যাচ।

২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ান্স কিনেছিল মোস্তাফিজকে। সেবার ৭ ম্যাচ খেলে উইকেট নিয়েছিলেন ৭টি। মোস্তাফিজুর রহমান এবার আইপিএল খেলতে যাবেন কিনা সেটা নিশ্চিত হয়েছে একেবারে শেষ সময়ে। বলেছিলেন, সিদ্ধান্ত নিবেন নিউজিল্যান্ড সিরিজ চলাকালে। নিউজিল্যান্ড সিরিজ চলাকালে বোর্ডের সবুজ সংকেত পেলে আইপিএলে যাওয়ার প্রস্তুতি শুরু করেন বাঁহাতি পেসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *