মা হলেন এমা স্টোন

মা হলেন এমা স্টোন

বিনোদন

সন্তানের জননী হয়েছেন হলিউডের অভিনেত্রী এমা স্টোন। অভিনেত্রী ও তার স্বামী ডেভ ম্যাককারির জীবনে এখন খুশির বন্যা। বাবা-মা’র দায়িত্ব পালনেই ব্যস্ত এই তারকা দম্পতি। যদিও সন্তানের লিঙ্গ এখনও জানা যায়নি। হলিউড সংবাদ মাধ্যম, ইউএস উইকলি সূত্রে খবর, গত ১৩ মার্চ লস অ্যাঞ্জেলসের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন এমা।

তবে এখনও আন্ষ্ঠুানিকভাবে মা হওয়ার খবর জানাননি অভিনেত্রী। জানুয়ারি মাসে এই সংবাদমাধ্যমকেই একান্ত সাক্ষাৎকারে মা হতে চলার খবর নিশ্চিত করেছিলেন ‘লা লা ল্যান্ড’ অভিনেত্রী। সেই সপ্তাহেই পাপারাতজিদের ক্যামেরায় ধরা পড়ে এমার বেবি বাম্পের ছবি।

বন্ধুদের সঙ্গে লস অ্যাঞ্জেলসে কালো টপ আর জিনসে লেন্সবন্দি হয়েছিলেন অভিনেত্রী। ২০১৬ সালে এমা এবং তার স্বামী ডেভের প্রথম আলাপ। স্টাডার ডে নাইট লাইভ হোস্ট করছিলেন এমা, এবং শোয়ের লেখক ছিল ডেভ ম্যাককারি। দু-বছর পর এমাকে প্রেম প্রস্তাব দেন ডেভ। এর আগে ‘দ্য অ্যামেজিং স্পাইডারম্যান’ কো-স্টার অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে প্রণয় ডোরে আবদ্ধ ছিলেন এমা।

পাঁচ বছর দীর্ঘ সম্পর্ক ভেঙে যায় ২০১৫ সালে। ২০১৯-এর ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে বাগদান সারেন এমা স্টোন ও ডেভ ম্যাককারি, পরের বছরই বিয়ের পর্ব সেরে নেন। আর বছর ঘুরতে না ঘুরতেই দুই থেকে তিন হলেন এই দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *