যে কারণে প্রিয়াঙ্কার রেস্তোরাঁর নাম ‘সোনা’

যে কারণে প্রিয়াঙ্কার রেস্তোরাঁর নাম ‘সোনা’

বিনোদন

নিউ ইয়র্কে নতুন রেস্তোরাঁ খুলেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। রেস্তোরাঁটির নাম রাখা হয়েছে ‘সোনা’। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘সোনা’র একটি ছবিও প্রকাশ করেন প্রিয়াঙ্কা। তারপর থেকে নেটিজেনদের কৌতুহল ‘সোনা’ নামটি নিয়ে। এবার প্রিয়াঙ্কা নিজেই জানালেন রেস্তোরাঁর নাম ‘সোনা’ রাখার কারণ।

প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস এই নামটি রেখেছেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। এমন একটি নাম বেছে নেওয়ার কারণ সম্পর্কে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, “আসলে আমাদের বিয়ের সময় নিক ভারতে গিয়ে ‘সোনা’ শব্দটা শিখেছে। ও জানে ইংরেজি গোল্ড শব্দের অর্থ সোনা। বিয়েতে প্রচুর সোনার গয়না পরতে দেখেছিল নিক। ভালোই হয়েছে, নামটা ও দিয়েছে।”

প্রিয়াঙ্কা আরও লেখেন, “শুধু রেস্তোরাঁর নাম ঠিক করে দেওয়াই নয়। বেশ কিছু খাবার টেস্ট করা, ভিতরের কারুকার্য কেমন হবে—তা নিয়ে ভাবনাচিন্তাও করেছেন নিক।”রেস্তোরাঁয় সবরকম ভারতীয় খাবার পাওয়া যাবে বলে দাবি করেছেন প্রিয়াঙ্কা। ভালবাসায় মুড়ে তা নাকি অতিথিদের পরিবেশন করা হবে।পিসি লেখেন, “আমি আপনাদের জন্য অপেক্ষা করে রয়েছি। নিউ ইয়র্কের হৃদয়ে বসে এক টুকরো ভারত পাবেন আপনি।”

এদিকে রেস্তোরাঁ উদ্বোধনে হাজির থাকতে পারছেন না প্রিয়াঙ্কা। তবে তিনি দাবি করেছেন, সবরকম সতর্কতা মেনে খাবার তৈরি এবং পরিবেশন করা হবে তার রেস্তোরাঁয়। করোনা পরবর্তী পৃথিবীতে নির্দিষ্ট কিছু স্বাস্থ্যবিধি মেনে চলতে হচ্ছে সকলকেই। সেই সব সাবধানতা অবলম্বন করেই তার কর্মীরা কাজ করছেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *