ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে : কাদের

ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে : কাদের

বাংলাদেশ

ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হওয়া আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২১ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সেতুমন্ত্রী এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, “আজও ষড়যন্ত্র থেমে নেই। বাংলার বাতাসে এখনও ষড়যন্ত্রের গন্ধ রয়েছে। এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। আজ সরকার হটানো ও দেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র চক্রান্ত চলছে আমাদের তা ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। এটাই হোক বঙ্গবন্ধুর জন্মদিনে আজকে আমাদের শপথ।”

জাতির পিতাকে স্মরণ করে সেতুমন্ত্রী বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একটি নাম যা স্বমহিমায় প্রতিষ্ঠিত। তার নাম মুছে ফেলার অনেক চেষ্টা হয়েছে। বঙ্গবন্ধু আজ বাঙালির কাছে স্ব-মহিমায় উদ্ভাসিত। তার জন্মদিন উদযাপনের অনুষ্ঠানে বিশ্ব নেতারা আজ সাড়া দিয়েছেন।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, “বঙ্গবন্ধুকে স্মরণ করতে হলে তার কন্যা শেখ হাসিনাকেও স্মরণ করতে হবে। কারণ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনা ছাড়া বাস্তবায়ন সম্ভব ছিল না। তিনি ধ্বংসস্তূপের ওপর সৃষ্টির পতাকা ওড়ান। তার নেতৃত্বে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলেছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *