আবার সৌরভকে দেখতে আসছেন দেবী শেঠি

আবার সৌরভকে দেখতে আসছেন দেবী শেঠি

খেলাধুলা

বুকে ব্যথা নিয়ে দ্বিতীয় দফায় হাসপাতালে ভর্তি হওয়া সৌরভ গাঙ্গুলিকে আবার দেখতে আসছেন বিখ্যাত হৃদ্‌রোগ বিশেষজ্ঞ দেবী শেঠি।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে আর কিছু ক্ষণের মধ্যেই অ্যাঞ্জিওগ্রাম হবে সৌরভের। বৃহস্পতিবার পরে তার অ্যাঞ্জিওপ্লাস্টি করারও পরিকল্পনা রয়েছে চিকিৎসকদের।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সৌরভের পরিবারের অনুরোধে বেঙ্গালুরু থেকে বৃহস্পতিবার সকালেই কলকাতায় উড়ে আসছেন মি. শেঠি। দমদম বিমানবন্দর থেকে তিনি সরাসরি পৌঁছে যাবেন বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালে।

মঙ্গলবার সন্ধ্যা থেকেই অস্বস্তি বোধ করছিলেন সৌরভ। বুধবার বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেয় পরিবার।

এর আগে গত ২ জানুয়ারি শরীরচর্চা করার সময় আচমকাই মাথা ঘুরে পড়ে যান সৌরভ। বুকে যন্ত্রণা অনুভব করেন। সঙ্গে সঙ্গে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়।

জানা যায়, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। সেই সময় প্রায় এক সপ্তাহ হাসপাতালে ছিলেন তিনি। তার বুকে দু’টি স্টেন্ট বসানো হয়। তার পর ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান।

শুধু হৃদ্‌রোগই নয়, সেই সময় ডাক্তারি পরীক্ষায় দেখা যায়, হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনিতে ‘ব্লকেজ’ রয়েছে সৌরভের। প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তার। তারপর ধমনির ‘ব্লকেজ’ সরাতে বসানো হয় স্টেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *