কার সঙ্গে থাকব সেটি একান্তই আমার সিদ্ধান্ত

কার সঙ্গে থাকব সেটি একান্তই আমার সিদ্ধান্ত

বিনোদন

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সাংসদ নুসরাত জাহানের সংসার ভাঙার গুঞ্জন উঠেছে। স্বামী নিখিল জৈনের সঙ্গে বিয়ে ভেঙে দেয়ার এই গুঞ্জনের পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের কানাকানিও রটেছে এ অভিনেত্রীর।

বিচ্ছেদ ও প্রেমের গুঞ্জনের মাঝে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ‘রহস্যময়’ পোস্ট দেন। সেখানে তিনি লেখেন– ‘একজন নারী টেবিলে কী খাবার এনেছেন, তা সে খাবার একা খেতেও ভয় পান না।

এই বাক্য দিয়ে নুসরাত নিজের সিদ্ধান্তে অনড় আছেন বলে ধারণা করা হচ্ছে। তবে মঙ্গলবার আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি আরও খোলাসা করেছেন তিনি।

নিখিলের সঙ্গে আলাদা থাকার মাঝেই নতুন বছরের শুরুতে যশের সঙ্গে রাজস্থান ভ্রমণে যান নুসরাত। সেখানে নুসরাতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে ‘নোংরামি’ বলে অনেকেই কটাক্ষ করেছেন।

এ বিষয়ে জানতে চাওয়া হলে নুসরাত বলেন, কার সঙ্গে থাকব, কার সঙ্গে ছবি পোস্ট করব ব্যক্তিগত অ্যাকাউন্টে, সেটি একান্তই আমার সিদ্ধান্ত। সেটি তো সবার সামনেই রয়েছে। আর সোশ্যাল মিডিয়া তো জীবন নয়।

তিনি বলেন, আমি রাজস্থানে গিয়েছিলাম। ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন আমার সঙ্গে আজমেরি গিয়েছিল। যাদের আজমেরি যাওয়ার ইচ্ছে থাকে, আমাকে বলে– আমি নিয়ে যাই।

এ অভিনেত্রী আরও বলেন, সবাই চিরকাল আমাকে জাজ করে এসেছেন। কিন্তু প্রত্যেকবার আমি তো ট্রায়ালের মুখে দাঁড়াতে পারব না। আসামি তো নই রে বাবা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *