জিততে ভুলে গেছে মেসিরা

খেলাধুলা

লা লিগা বার্সেলোনার অবস্থা খুবই খারাপ। গতবার শিরোপার কাছে গিয়ে ও তার জিততে পারেনি মেসিরা।এই মুহূর্তে পয়েন্ট টেবিলে ১২ তম স্থানে রয়েছে বার্সেলোনা। রবিবার রাতে স্প্যানিশ লা লিগায় আলাভেস এর বিপক্ষে ১-১ গোলের ড্র করেছে বার্সেলোনা। কোম্যানের শিষ্যদের পারফরম্যান্সের সর্মথকরা হতাশ। ম্যাচের ২৮ মিনিটের সময় বার্সা গোলরক্ষক নেতোর ভুলে গোল হজম করে মেসিরা। রক্ষণভাগের খেলোয়াড় জেরার্ড পিকের দেয়া পাস গোলবারের সামনে কাটানোর চেষ্টা করেন নেতো। কিন্তু তার থেকে বল কেড়ে নিয়ে তা জালে জড়িয়ে দেন লুইস রিওজা।

ম্যাচের ৬২ মিনিটের সময় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন আলাভেসের জোতা। এর কিছুক্ষণ বাদেই গোল করে বার্সেলোনাকে সমতায় এনে দেন আন্তোনিও গ্রিজম্যান। সমতায় ফেরার পর বার্সার লিড নেয় চেষ্টা করে কিন্তু তারা এ ক্ষেত্রে সফল হয়নি।

বার্সেলোনা লা লিগায় শেষ চারটি ম্যাচ থেকে মাত্র ২ পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে। ৬ ম্যাচ শেষে তাদের পয়েন্ট এখন ৮। এই পয়েন্ট নিয়ে এখন পয়েন্ট টেবিলের ১২ তম স্থানে আছে মেসিরা। ২০০২-০৩ মৌসুমের পর যা পয়েন্ট টেবিলে তাদের সবচেয়ে খারাপ অবস্থান। মেসি বার্সার মূল দলে খেলার শুরু করার পর এমনটি আর দেখেননি। এক্ষেত্রে নতুন অভিজ্ঞতা হল তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *