শুরু হচ্ছে ‘আগামীর তারকা’র দ্বিতীয় মৌসুম

শুরু হচ্ছে ‘আগামীর তারকা’র দ্বিতীয় মৌসুম

বিনোদন
‘লকডাউনে ঘরবন্দি জীবনে মেতে উঠুন সুপ্ত প্রতিভা বিকাশে’- এই স্লোগানকে সামনে রেখে এটিএন এমসিএল, এটিএন বাংলা ও মিরর মিডিয়া আয়োজন করেছিল দক্ষিণ এশিয়ার দেশগুলো নিয়ে সাউথ এশিয়ান ড্যান্স কম্পিটিশন এবং দুই বাংলার যৌথ আয়োজনে ‘আগামীর তারকা-২০২০’।

অভিনয় ও সংগীত বিষয়ক প্রতিযোগিতা সফলভাবে শেষ করে আবারো শুরু হতে যাচ্ছে এর দ্বিতীয়  মৌসুম। এ উপলক্ষে সম্প্রতি এটিএন বাংলার স্টুডিওতে আগামীর তারকা- ২০২১ এর আনুষ্ঠানিক ঘোষণা করেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

নতুন শিল্পীদের সাধুবাদ জানিয়ে দেশের সাংস্কৃতিক অঙ্গনে আগামীদিনের তারকা অন্বেষণে এটিএন বাংলার চেষ্টা অব্যাহত থাকবে এবং এ প্রচেষ্টায় কিছুটা হলেও শিল্পী সংকটের সমাধান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ড. মাহফুজুর রহমান। আনুষ্ঠানিক ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ‘আগামীর তারকা-২০২১’ এর সংগীত বিভাগের বিচারক ফাতেমা তুয জোহরা, মানাম আহমেদ, আঁখি আলমগীর ও এস আই সুমন।

নৃত্য বিভাগের বিচারক নিলুফার ওয়াহিদ পাপড়ি, মুনমুন আহমেদ ও সোহেল রহমান। পুরো অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকবেন শ্রাবণ্য তৌহিদা। আগামীর তারকা-২০২১, সিজন-২ এর বিস্তারিত তুলে ধরেন প্রতিযোগিতার চিফ কো-অর্ডিনেটর সাজেদুর রহমান মুনিম, এটিএন বাংলার অনুষ্ঠান ও সম্প্রচার বিভাগের উপদেষ্টা তাশিক আহমেদ, এটিএন নিউজ এর সিইও মোতাহার হাসান ও মিরর মিডিয়ার সিইও মাসুদুর রহমান।

উল্লেখ্য, আগামীর তারকা-২০২১ প্রতিযোগিতায় ১২ থেকে ৩০ বছর বয়স ক্যাটাগরিতে এ বছর নৃত্য ও সংগীত নিয়ে বাছাই পর্ব শুরু হবে আগামী ২০শে ডিসেম্বর থেকে। দেশের ৮টি বিভাগীয় শহরে চলবে বাছাই পর্ব।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *