ই-কমার্সের নতুন উদ্যোক্তাদের নিয়ে ইপি'র আয়োজন

ই-কমার্সের নতুন উদ্যোক্তাদের নিয়ে ইপি’র আয়োজন

দেশজুড়ে
ই-কমার্সের নতুন উদ্যোক্তাদের সুনির্দিষ্ট কর্মপরিকল্পনার মাধ্যমে এগিয়ে নিতে আগামী ২৫ জানুয়ারি বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে অনলাইন ভিত্তিক প্লাটফর্ম ‘উদ্যোক্তা এবং ই-কমার্স (ইপি)।’

উদ্যোক্তাদের অনুপ্রাণিত ও তাদের প্রতিভাকে বিকশিত করতে ইপি সবসময় বিভিন্ন ভিন্নধর্মী প্রতিযোগিতার আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ইপি’র বিগত দু’টি প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়েছে ফেসবুক লাইভের মাধ্যমে।

ইপি’র এডমিন মালিহা শান্তার সঞ্চালনায় আরও যুক্ত হয়ে উদ্যোক্তাদের জন্য দিক-নির্দেশনা দিয়েছেন ইপির উপদেষ্টা বিশিষ্ট কবি, লেখক ও মিডিয়া পারফর্মার শায়লা কবির, বিশ্ববিদ্যালয়ের এ্যালামনাই’র সাধারণ সম্পাদক এবং ইপি’র উপদেষ্টা রাসেল ইব্রাহিম, বীরশ্রেষ্ঠ নূর মহাম্মদ পাবলিক কলেজের (পিলখানা সদর দপ্তর) প্রশাসনিক কর্মকর্তা এবং ইপি’র উপদেষ্টা জয়া কে আহমেদ, মডারেটর মোত্বালিব হোসেন, সিনিয়র মডারেটর তাজমিরান শিরিন।

এডমিন মালিহা শান্তা সর্বমোট বিভিন্ন ক্যাটাগরিতে ৪৬টি পুরস্কার ঘোষণা করেন। এডমিন মালিহা শান্তা বলেন, ইপি’কে সাজানো হচ্ছে এমন একটি মডেল হিসেবে যেখানে উদ্যোক্তারা ছাড়াও সমানভাবে লাভবান হবেন ক্রেতারাও। ইপি’র জন্মই সবাইকে একসঙ্গে সফলতার দিকে এগিয়ে যাওয়া নিয়ে আর সেই লক্ষেই প্রতিটি উদ্যোক্তাকে নিয়ে ‘ওয়ান টু ওয়ান’ পরিচর্যা করে এগিয়ে নেওয়া হচ্ছে।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *