বিয়ের পর যে নামে পরিচিত হবেন ক্যাটারিনা

বিয়ের পর যে নামে পরিচিত হবেন ক্যাটারিনা

বিনোদন
আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের বারওয়াড়া দুর্গে বসছে  বসবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আসর। ভারতীয় গণমাধ্যমে জোর গুঞ্জন, রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বাওরা র বিলাসবহুল এই রিসর্টেই তাদের বিয়ের অনুষ্ঠান হবে। ইতোমধ্যে শুরু হয়েছে দাওয়াত পর্ব।  রাজকীয় আয়োজনে যে তাদের চার হাত এক হচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

এদিকে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে নতুন তথ্য। বিয়ের পর ক্যাটরিনা কাইফের নামে আসছে পরিবর্তন। গণমাধ্যমটির খবর, বিয়ের পর নিজের নাম পরিবর্তন করতে পারেন ক্যাটরিনা। আসন্ন ছবি ‘টাইগার থ্রি’র প্রোমোশান, ছবি মুক্তির আগে যদি অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়েন; তাহলে কাছবির সমস্ত প্রোমোশান- ট্রেলার ও ছবিতে নিজের নাম পরিবর্তন করে ‘ক্যাটরিনা কাইফ কৌশল’ থাকবে।

একই প্রতিবেদন অনুসারে, দিওয়ালির দিনই ভিকি এবং ক্যাটরিনা রোকা সেরেছেন। বলিউড পরিচালক কবীর খানের বাড়িতেই বসেছিল এনগেজমেন্টের আসর। ঘনিষ্ঠ সূত্রের দাবি, এদিনের অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, বোন ইসাবেল, ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন।

এদিকে সালমান খানের সঙ্গে নিজের আসন্ন ছবি ‘টাইগার থ্রি’ নিয়ে দারুণ ব্যস্ত ক্যাটরিনা। বিয়ের আয়োজনের পরিকল্পনার পাশাপাশি ছবিটির প্রমোশনেও হাজির থাকছেন তিনি।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *