একসঙ্গে প্রসেনজিৎ-মিথিলা!

একসঙ্গে প্রসেনজিৎ-মিথিলা!

বিনোদন
জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। ইতিমধ্যে কলকাতার সিনেমায় অভিনয় করেছেন। সেখানকার ইন্ডাস্ট্রির সঙ্গে নিজেকে খাপও খাইয়ে নিয়েছেন ইতিমধ্যে। তারই ধারাবাহিকতায় ফের তার কলকাতার নতুন একটি সিনেমার কাজের কথা শোনা যাচ্ছে। সিনেমার নাম ‘আয় খুকু আয়’। পরিচালনা করবেন শৌভিক কুণ্ডু।

আর এ ছবিতে তিনি সহশিল্পী হিসেবে পাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। কলকাতার আনন্দবাজার পত্রিকা বলছে, সিনেমাতে প্রসেনজিৎ এর বোনের চরিত্রে দেখা মিলতে পারে মিথিলার।তবে, তা স্বল্প পরিসরে। ‘আয় খুকু আয়’ সিনেমাটি প্রযোজনা করছেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ। আগামী সোমবার থেকে সিনেমাটির শুট শুরু হবে।

সিনেমায় দেখা যাবে এক বাবা ও মেয়ের গল্পে অনুভূতি এবং নাটকীয়তার খুব সুন্দর মেলবন্ধন। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। যার একটি বাবার চরিত্রে। এ সিনেমায় আরও অভিনয় করছেন সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস। পরিচালক শুভেন্দু কুণ্ডু ছবিটি নিয়ে বলেন- শহুরে বাবা-মেয়ে নয়, আমার ছবি শোনাবে; গ্রাম-গঞ্জের বাবা-মেয়ের কাহিনী। এমনটা এর আগে কখনো সিনেমায় হয়নি!

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *