বিজেপি ছাড়ার ঘোষণা দিলেন শ্রাবন্তী

বিজেপি ছাড়ার ঘোষণা দিলেন শ্রাবন্তী

বিনোদন
বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার (১১ নভেম্বর) টুইট করে নিজেই ঘোষণা করলেন এ কথা।

চলতি বছরের নির্বাচনে পশ্চিম কেন্দ্র থেকে গেরুয়া শিবিরের প্রার্থী ছিলেন শ্রাবন্তী। ভোটে পরাজিত হন। তারপর থেকেই বাড়তে থাকে বিজেপির সঙ্গে দূরত্ব। অবশেষে দল ছেড়ে দিলেন।

দল ছাড়ার কথা ঘোষণা করে শ্রাবন্তী টুইটে লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’

গত সোমবার মুখ্যমন্ত্রীর বিজয় সমাবেশে রূপাঞ্জনা মিত্রের মতোই আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী। কিন্তু তিনি সেখানে উপস্থিত হননি। তখন তার অনুপস্থিতি নিয়ে জল্পনা ছড়িয়েছিল যে, তিনি বিজেপি ছাড়ার কথা ঘোষণা না করে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে আসতে চান না। যদিও এ বিষয়ে শ্রাবন্তী নিজে কোনও মন্তব্য করেননি।

একুশের নীলবাড়ির লড়াইয়ের ঠিক আগে, ১ মার্চ বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী। পশ্চিম কেন্দ্রে তাকে প্রার্থী করে বিজেপি। কিন্তু তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান। এখানেই শেষ নয়। হারের পর অসম্মান জোটে তার। কখনও বিরোধীদল, কখনও বা নিজের দলের কর্মীরা তাকে ঘিরে নানা মন্তব্য করেন বলে অভিযোগ।

ভোটের পর বিজেপি নেতৃত্বের সঙ্গে তার দূরত্ব ক্রমেই বাড়তে থাকে। দলীয় কোনও কর্মসূচিতেও তাকে ইদানীং দেখা যেত না। অতঃপর, আজ দল ছাড়ার কথা ঘোষণা করলেন শ্রাবন্তী।

তার বিজেপি ছাড়ার পর আরও একটি জল্পনা তৈরি হয়েছে। সেই জল্পনা হলো, পদ্ম ছেড়ে শ্রাবন্তীর নয়া গন্তব্য কি জোড়াফুল? দল ছাড়ার কথা ঘোষণা করে যে টুইট তিনি করেছেন, তাতে বিজেপিকে বাংলার উন্নয়নের প্রশ্নে দোষ দেওয়ার পর সেই জল্পনা আরও বেড়ে গেল।খবর আনন্দবাজারের।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *