কানে লাল গালিচায় ঐশ্বরিয়ার রাজকীয় ঝলক !

কানে লাল গালিচায় ঐশ্বরিয়ার রাজকীয় ঝলক !

বিনোদন

শোনা গিয়েছিল উৎসবের উদ্বোধনী দিনেই জেট বিমান থেকে কানে পা পড়েছে বলিউড তারকা ঐশ্বরিয়া রাইয়ের, সঙ্গে কন্যা আরাধ্য বচ্চন। সেই খবর গুজব হিসেবে ধরে নিয়ে হতাশায় ভুগছিল যখন পালে দে ফেস্টিভ্যালের বলিউড প্রেমীরা, তখনই উৎসবের তৃতীয় দিনে এসে অ্যাশ চমকে দিলেন সবাইকে। ১৮ মে বিকেলে লালগালিচা যেন আরও গাঢ় হয়ে ধরা দিলো। যথারীতি এবারও ঐশ্বরিয়া দেখালেন ফ্যাশন চমক। যেমনটা গত তিনদিনে ধরা পড়েনি। দুইদিন কানসৈকত ঘেঁষা হোটেলে অনেকটা নিভৃতে থেকে বিস্ফোরক হয়ে ধরা দেওয়ার মতোই ছিল ঘটনাটি।

লালগালিচায় ঐশ্বরিয়া হাজির হলেন কালো-রূপালি লম্বা গাউন গায়ে জড়িয়ে। সেখানেও শেষ হলে এতটা মুগ্ধতায় ভাসতো না সাগরপাড়ের শহর। গাউনের সঙ্গে ম্যাচ করে বচ্চনবধূ মাথা ঢেকেছেন ভিন্নমাত্রার এক হুডিতে। সঙ্গে কোমর বরাবর লম্বা একটা ব্ল্যাক বো- যেন নতুন মাত্রা দিয়েছে রূপালি গাউন আর লালগালিচার সঙ্গে। এরসঙ্গে তার হাঁটা ও চাহনি ছিল ভুবন ভোলানো।

এবারই প্রথম নয়, এর আগে আরও ২০ বার কান-গালিচা মাড়িয়েছেন এই অভিনেত্রী। তবে ৭৬তম কান উৎসবে প্রথম ঝলকটা সত্যিই রাজকীয় হয়েছে ‘তাল’ নায়িকার ফ্যাশন চমকে। উৎসবের উদ্বোধনী আসরে ঠিক এমনই সোরগোল হয়েছিল জনি ডেপকে ঘিরে। তার তিনদিনের মাথায় কানের লালগালিচায় যেন ফের প্রাণ ফিরে এলো ঐশ্বরিয়ার গেটআপে। তবে এমন চমক জাগানো ফ্যাশন উপহার দিয়েও সমালোচনার মুখে পড়তে হলো ঐশ্বরিয়াকে। এদিন লালগালিচা থেকে হোটেলে ফেরার আগেই শুরু হলো মিশ্রপ্রতিক্রিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *