সাত নম্বরে কে সাকিবও জানেন না

সাত নম্বরে কে সাকিবও জানেন না

খেলাধুলা

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষে লম্বা ছুটি পেয়েছেন ক্রিকেটাররা। এখন আর বোর্ডের বাধ্যবাধকতা নেই। নিজেদের মতো করেই কাটাতে পারবেন সময়। তামিম ইকবাল ও লিটন দাশ তাই ছুটিতে থাকছেন ইংল্যান্ডে। সিরিজ শেষে পরদিনই সাকিব ব্যস্ততা সেরেছেন নিজের বিজ্ঞাপনী কাজের।

ব্যস্ততার মাঝেই ইংল্যান্ডে একটি অনুষ্ঠানে ব্যাটিং অর্ডারের সাত নম্বরে নিয়ে নিজের মত দিয়েছেন সাকিব। তবে আর সবার মতো এই তারকাও এখনও জানেন না বিশ্বকাপ দলে কে থাকবেন।

অনুষ্ঠানে পুরোদস্তুর সুটেড-বুটেড হয়েই ছিলেন সাকিব। তবে ডান হাতের আঙুলে ছিল প্লাস্টার। ওই অবস্থায় ওই প্রতিষ্ঠানের সদস্যদের সঙ্গে খেলায় অংশ নিয়েছেন পরে।

ওই অনুষ্ঠানেই বিশ্বকাপ দল নিয়ে এক প্রশ্নে সাকিব বলেন, ‘আমি এটা জানি না। কারণ ওয়ানডেতে আমি দল গঠনের প্রক্রিয়ার অংশ নই। যদি ব্যক্তিগত জায়গা থেকে বলি, প্রতিযোগিতা কিন্তু একজনের না, বেশ কজনের। প্রতিটা খেলোয়াড় ওখানে পারফর্ম করছে। ঘরোয়া ক্রিকেট দেখুন আফিফ আছে ওখানে, মোসাদ্দেক, সোহান (নুরুল হাসান), রিয়াদ ভাই (মাহমুদউল্লাহ) অসাধারণ খেলেছে। দলের সঙ্গে রাব্বি আছে, মিরাজ সাতে ব্যাটিং করছে। একটা জায়গার জন্য ৬-৭ জনের অপশন। সিদ্ধান্তটা খুব সহজ নয়। আমি নিশ্চিত বিশ্বকাপের জন্য কন্ডিশন, প্রতিপক্ষ মাথায় রেখে নির্বাচক, অধিনায়ক, কোচ সঠিক সিদ্ধান্তই নেবে।’

বাংলাদেশের বাকি সদস্যরা মঙ্গলবার বিকাল ৫টায় ঢাকা ফিরবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *