টিকিট শেষের পথে, ‘পাঠান’ দেখতে উন্মাদনা

টিকিট শেষের পথে, ‘পাঠান’ দেখতে উন্মাদনা

বিনোদন

আগামীকাল শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বিশ্বব্যাপী সাড়া ফেলা হিন্দি সিনেমা ‘পাঠান’। শাহরুখ খান অভিনীত এ ছবিটি সারাদেশের ৪১টি সিনেমা হলে চলবে এবং প্রতিদিন ২০৬ টির মত শো চলবে বলে জানান সিনেমাটির আমদানিকারক অনন্য মামুন।

খোঁজ নিয়ে জানা গেছে, সিনেপ্লেক্সে মুক্তির প্রথম দিনের টিকিট শেষের পথে। হল মালিকরা বলছেন, শুক্রবার থেকে হলগুলোতে ‘পাঠান’ ঝড় বইতে পারে। আবার কেউ বলছেন, সিঙ্গেল স্ক্রিনে বেশি সুবিধা করতে পারবে না ‘পাঠান’।

বাংলাদেশে ‘পাঠান’ নিয়ে উদ্মাদনা বেড়েই চলেছে। শাহরুখ খানের বিভিন্ন ফ্যানস ক্লাব থেকে ভক্তরা জোট বেঁধে সিনেমা দেখতে যাবার পরিকল্পনা করছে। এছাড়াও ‘পাঠান’ দেখার জন্য ‘বাংলাদেশের ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামে একটি ফ্যান ক্লাব শুক্রবার সিনেপ্লেক্সের ফার্স্টডে ফার্স্টশো’র আয়োজন করেছে। ২০১৬ সাল থেকে ফ্যান ক্লাবটি বাংলাদেশ থেকে পরিচালনা করছে শাহরুখ ভক্তরা। ফ্যান ক্লাবটির এক সদস্য জানান, বাংলাদেশে শাহরুখের ছবি মুক্তির উত্তেজনা ভাগাভাগি করতে এই শো দেখবেন তারা।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান বিশ্বব্যাপী মুক্তি পেয়েছিল চলতি বছরের ২৫ জানুয়ারি। সিনেমাটি আরও করেছেন- দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়াসহ অনেকে।

Visits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *