মরক্কোর ফুটবলার আশরাফকে আঁচলে বাঁধা এই অভিনেত্রী কে

মরক্কোর ফুটবলার আশরাফকে আঁচলে বাঁধা এই অভিনেত্রী কে

বিনোদন
কাতার বিশ্বকাপের আসরে পর্তুগালকে হারিয়ে আলোচনায় রয়েছে মরক্কো। আফ্রিকার প্রথম দেশ হিসেবে বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে তারা। এই সাফল্যের পেছনে উল্লেখযোগ্য অবদান রেখেছেন দেশটির ফুটবল দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় আশরাফ হাকিমি।

এরইমধ্যে আশরাফের জীবন সংগ্রামের কথা উঠে এসেছে পত্রিকার পাতায়। পাশাপাশি তার নামের সঙ্গে জড়িয়ে বিশ্বকাপের এ আসরে আলোচনায় রয়েছেন এক স্প্যানিশ অভিনেত্রী। তিনি হিবা আবুক, আশরাফের সহধর্মিণী। অনেকেই কৌতূহলী হয়ে উঠেছেন তার প্রতি।

হিবা আবুকের শরীরে বইছে তিউনিসিয়ান ও লেবানের পূর্বপুরুষদের রক্ত। তবে তার জন্ম স্পেনে। তিনি ১৯৮৬ সালের ৩০ অক্টোবর স্পেনের মাদ্রিদে জন্মগ্রহণ করেন তিনি। হিবা পড়াশোনা করেছেন আরবি ভাষাতত্ত্বে। সেইসঙ্গে নাটকেও নিয়েছেন ডিগ্রি।

হিবা ২০০৮ সালে একটি টিভি সিরিজের মাধ্যমে অভিনয়ে নাম লেখান। তবে জনপ্রিয়তার জন্য বেশ কয়েকবছর অপেক্ষা করতে হয়েছে। তাকে পাদ প্রদীপের আলোয় নিয়ে আসে ‘এল প্রিন্সিপ’ সিরিজটি। প্রথমবার কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেই মন জয় করে নিয়েছিলেন দর্শকের।

টিভি সিরিজের গণ্ডিতেই নিজেকে আটকে রাখেননি হিবা। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। স্বল্প ও পূর্ণদৈর্ঘ্য মিলিয়ে মোট আটটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

আশরাফের সঙ্গে হিবার পথচলা শুরু ২০১৮ সালে। বর্তমানে তারা দুই সন্তনের জনক-জননী। এই দম্পতিকে নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমের মাতামাতিটাও দেখার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *