কাজ না পাওয়ায় আত্মহত্যার চেষ্টা করেছিলেন মনোজ বাজপেয়ী

কাজ না পাওয়ায় আত্মহত্যার চেষ্টা করেছিলেন মনোজ বাজপেয়ী

বিনোদন
বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা মনোজ বাজপেয়ী। অভিনয় জীবন সহ-অভিনেতা হিসেবে শুরু করলেও, এক সময় সবাইকে ছাপিয়ে যান মনোজ।

ধীরে ধীরে বলিউডে মাটিও খুঁজে পান। কিন্তু হঠাৎ স্ক্রিন থেকে গায়েব মনোজ। কমতে থাকে তার ছবির সংখ্যাও। তবে মন শক্ত রেখেছিলেন তিনি। ইদানিং সিরিজেও দেখা যাচ্ছে তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের লড়াই নিয়ে মুখ খুলেছেন মনোজ। প্রকাশ্যে এনেছেন এমন অনেক কথা যা শুনলে আঁতকে উঠবেন তার অনুরাগীরা।

মনোজ বাজপেয়ী এই সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘বিহারের এক চাষী পরিবারের ছেলে আমি। অভিনয় করার স্বপ্ন দেখাটাও এখানে গুরুতর অপরাধ ছিল। কিন্তু আমি ছোটবেলা থেকেই অমিতাভ বচ্চনের ফ্যান। আমি মনে মনে ঠিক করে নিয়েছিলাম অভিনেতা হবোই। সে জন্যই দিল্লিতে গিয়েছিলাম থিয়েটার শিখতে। অভিনেতা হওয়ার জন্য আমি পড়াশোনা বেশিদিন করিনি। কারণ, আমি অভিনয়টা মন দিয়ে করতে চেয়েছিলাম।

মনোজের কথায়, ‘আসল লড়াই শুরু হয় যখন আমি একের পর এক অডিশন থেকে বাদ যাই। সে সময় টাকা ছিল না আমার কাছে। অনেক দিন না খেয়ে ছিলাম। বাড়িতেও কিছু বলতে পারছিলাম না। তখন মনে হয়েছিল আত্মহত্যা করেনি। চেষ্টাও করেছিলাম। কিন্তু শেষমেশ আর সাহস হয়নি!’

Visits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *