রোমাঞ্চকর ম্যাচে বার্সাকে হারিয়ে ফাইনালে রিয়াল

রোমাঞ্চকর ম্যাচে বার্সাকে হারিয়ে ফাইনালে রিয়াল

খেলাধুলা
সময়টা ভালো যাচ্ছে না বার্সেলোনার। এরই মধ্যে ছিটকে গেছে উয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে, স্প্যানিশ লা লিগাও শিরোপার দৌড়ে অনেকটাই পিছিয়ে রয়েছে তারা। তবু স্প্যানিশ সুপার কাপে ঘুরে দাঁড়ানোর চেষ্টা ছিল কাতালান ক্লাবটি।

কিন্তু তা আর হয়ে ওঠেনি। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে রোমাঞ্চ ছড়ানো এল ক্লাসিকো ম্যাচে হেরে স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনাল থেকে বিদায়ঘণ্টা বাজলো জাভি হার্নান্দেজের শিষ্যদের।

বুধবার রাতে সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে হওয়া সেমিফাইনাল ম্যাচটিতে বার্সেলোনাকে ৩-২ গোলে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছে রিয়াল। ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ হয় ২-২ গোলে। পরে অতিরিক্ত ত্রিশ মিনিটের অষ্টম মিনিটের গোলে জয়ের দেখা পায় কার্লো আনচেলত্তির দল।

ম্যাচের ২৫ ও ৭২ মিনিটে রিয়ালের হয়ে গোল করেন ভিনিসিয়ুস জুনিয়র ও করিম বেনজেমা। অন্যদিকে বার্সেলোনার হয়ে গোল করেন লুক ডি ইয়ং (৪১) ও আনসু ফাতি (৮৩)। এই স্কোরেই শেষ হয় নির্ধারিত ৯০ মিনিট, খেলা গড়ায় অতিরিক্ত সময়ে।

অতিরিক্ত সময়ের ৮ মিনিটের মাথায় ফেদেরিকো ভালভার্দের দুর্দান্ত গোলে এগিয়ে যায় রিয়াল। তারপরও বার্সা চালিয়ে যায় লড়াই। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি কাতালানরা। ফলে জয়ের উচ্ছ্বাস রিয়ালের শিবিরেই দেখা মেলে।

দ্বিতীয় সেমিফাইনালে বৃহস্পতিবার রাতে মুখোমুখি হবে অ্যাটলেটিকো মাদ্রিদ ও অ্যাথলেটিক বিলবাও।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *