৭ দিনের সম্পর্ক অতঃপর বিয়ে

৭ দিনের সম্পর্ক অতঃপর বিয়ে

বিনোদন
গত বছরের ১১ই অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ায় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ওয়েব ফিল্মের শুটিংয়ে অংশ নেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। সে সময়েই তাদের সম্পর্ক শুরু। সম্পর্কের সাতদিনের মাথায় নেন বিয়ের সিদ্ধান্ত। এই সময়টাতেই তারা একে অপরের প্রতি বিশ্বাস স্থাপন করেন, মন বিনিময় করেন।  অবশেষে নেন ঘর বাঁধার সিদ্ধান্ত।

তবে বিয়ে করলেও সেটি গোপন রেখেছিলেন পরী ও রাজ। অবশেষে গত সোমবার বিকাল নাগাদ বাবা-মা হওয়ার খবর প্রকাশ করেন তারা। একইসঙ্গে জানান, ১৭ই অক্টোবর বিয়ে করেছেন তারা। কিন্তু তাদের বিয়ের কোনো আয়োজন তেমন হয়নি।

বিষয়টি নিয়ে শরিফুল রাজ বলেন, সন্তান জন্মের পর বেশ বড় করে আমরা বিয়ের অনুষ্ঠান করবো। পরী মা হচ্ছে সে কারণে এখনই কোনো আয়োজন করা সম্ভব নয়। এ ছাড়া আপাতত পরী কোনো কাজ করবে না, সেটা প্রায় দেড় বছর। শরিফুল রাজ আরও জানিয়েছেন, কিছুদিন আগে এই সুখবর আমরা জানতে পারি, তবে গত সোমবার ডাক্তার নিশ্চিত করলেন।

সেদিন দুপুরেই শরিফুল রাজ হাসপাতালে পরীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে পরীকে ধন্যবাদ জানান। আর নিজেকে অভিনন্দন জানিয়েছেন নায়ক। সম্পর্কের সাতদিনের মাথায় বিয়ের সিদ্ধান্তের বিষয়ে পরীমনি বলেন, গত বছরের ১৭ই অক্টোবর আমরা বিয়ে করেছি। প্রেম হওয়ার ঠিক সাতদিনের মাথায় এমন সিদ্ধান্ত নিই। প্রথমে দুই পরিবারকেই আমরা দু’জন জানিয়েছিলাম।

এরপর পারিবারিকভাবে রাজের আফতাব নগরের বাসায় বিয়ে হয় আমাদের। পরী কথায় কথায় আরও বলেন, তার সঙ্গে মিশতে গিয়ে দেখলাম, আমরা দু’জনই পাগল। দু’জনই ভাবলাম, আমাদের সারা জীবন একসঙ্গে থাকা উচিত। তাই কোনো কিছু না ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিই আমরা। র‌্যাম্প মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে।

তার প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এরপর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’ এই চার সিনেমা। মুক্তির অপেক্ষায় আছে পরীর সঙ্গে করার ‘গুনিন’ ওয়েব ফিল্মটি।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *