হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে মিম

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে মিম

বিনোদন
কয়েক দিন আগিই প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। শুক্রবার শ্বশুরবাড়ি কুমিল্লায় ছিল তার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। আর সেখানে হেলিকপ্টারে উড়ে যান এই নায়িকা। জানা যায়, শুক্রবার সকালে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কুমিল্লা যান মিম।

কুমিল্লা শহরের ঈদগাহ মাঠে অবতরণ করে মিমকে বহনকারী হেলিকপ্টারটি। সেখান থেকে গাড়ি নিয়ে বাড়িতে পৌঁছান তিনি। হেলিকপ্টার–যাত্রায় মিমের সঙ্গী ছিলেন তার বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার।

দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টার যোগে শ্বশুরবাড়ি যান মিম। তা জানিয়ে এ অভিনেত্রী বলেন, শ্বশুরবাড়িতে সংবর্ধনা অনুষ্ঠানে যাব আর তা স্মরণীয় করে রাখব না, তা তো হতে পারে না! দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে গিয়েছি। পেশাগতজীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতিটা ছিল অন্যরকম।’

গত ৪ জানুয়ারি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে বসেছিল মিমের বিয়ের আসর। জানা যায়, সনাতন ধর্মরীতি অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন বর-কনের কাছের বন্ধুবান্ধবরা। বিয়ের আগের দিন হলুদ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মিম।

গত ১০ নভেম্বর ছিল বিদ্যা সিনহা মিমের জন্মদিন। বিশেষ এই দিনে সনির সঙ্গে বাগদান সারেন তিনি। সনির বাড়ি কুমিল্লায়। পেশায় তিনি বেসরকারি ব্যাংক কর্মকর্তা। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর গড়ে উঠে বন্ধুত্ব ও প্রেম। অবশেষে সেই সম্পর্ক পরিণয় পেলো।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *