ঐশীর গানে সানি লিওন

ঐশীর গানে সানি লিওন

বিনোদন
চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ঐশীর গানে মডেল হলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। বুধবার টিএম রেকর্ডস প্রকাশ করলো তাপসের কথা , সুর ও সংগীতে ঐশীর কণ্ঠে নতুন গান ‘দুষ্টু পোলাপাইন’-এর এক ঝলক।

গানের প্রোমো প্রকাশেই কয়েক ঘন্টার ব্যবধানে লাখো দর্শক লুফে নিয়েছেন গানটি। সংগীতশিল্পী হিসেবে ঐশীর কণ্ঠের শক্তি ও মাধুর্য নতুনরূপে হাজির করলেন তাপস। ঐশী বলেন, সংগীতশিল্পী ঐশীকে প্রতিটি গানেই নতুন নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী।

বরাবরের মতো বলতে চাই, তাদের কাছে আমি চিরঋণী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন। এ গানটির মাধ্যমে তেমনই একটি স্বপ্ন পূরণ হল।

টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার কোন গানে পারফর্ম করছেন সানি লিওন।

বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে দেশের সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেছে টিএম রেকর্ডস। শুধু গান নয়, গানের পাশাপাশি তার নান্দনিক উপস্থাপনকেও সমানভাবে গুরুত্ব দিচ্ছে প্রতিষ্ঠানটি। প্রতিটি গানের দৃশ্যায়ন ও স্টাইলিং করছেন দেশের অন্যতম ফ্যাশন আইকন টিএম রেকর্ডসের চেয়ারপার্সন ফারজানা মুন্নী। জানা যায়, ‘দুষ্টু পোলাপাইন’ গানটির দৃশ্যধারণ করা হয় মুম্বাইয়ে। বিপুল বাজেটের এ গানটি নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *