২ দিনেই ১০০ কোটি আয় করলো ‘পুষ্পা: দ্য রাইজ’

২ দিনেই ১০০ কোটি আয় করলো ‘পুষ্পা: দ্য রাইজ’

বিনোদন
দক্ষিণ ভারতীয় সিনেমার ‘স্টাইলিশ স্টার’  খ্যাত আল্লু অর্জুনের সিনেমা মানেই সুপার-ডুপার হিট। এই নায়কের নতুন সিনেমা মুক্তি পেয়েছে গত ১৭ ডিসেম্বর। নাম ‘পুষ্পা: দ্য রাইজ’। যা মুক্তির পর ভারতজুড়ে ব্যাপক আলোড়ন তৈরি করেছে।

বিভিন্ন ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা যায়, মাত্র ২ দিনেই বিশ্বব্যাপী সিনেমাটির আয় ছাড়িয়ে গেছে ১০০ কোটি রুপি! তথ্যটি নিশ্চিত করেছেন ভারতীয় সিনেমা বিশ্লেষক রমেশ বালা।

প্রথম দিন ভারতব্যাপী সিনেমাটির আয় হয়েছিল সাড়ে ৫২ কোটি রুপি। যা ২০২১ সালের সর্বোচ্চ ওপেনিং ডে কালেকশন। যা প্রথম দিনের আয়ে ভারতের অন্যতম ব্লকবাস্টার হিট সিনেমা ‘কেজিএফ’কেও ছাড়িয়ে গেছে। কেজিএফ-এর ফার্স্ট ডে কালেকশন ছিল ২৫ কোটি রুপি।

ভারতে বর্তমানে চুটিয়ে ব্যবসা করছে হলিউডের সিনেমা ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। এর সঙ্গে পাল্লা দিয়ে বক্স অফিসে টিকে থাকা কঠিন। কিন্তু আল্লু অর্জুনের সিনেমা যেন প্রত্যাশাকেও ছাড়িয়ে যাচ্ছে।

ভারতের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও দারুণ সাড়া পাচ্ছে ‘পুষ্পা’। যুক্তরাষ্ট্র থেকে দুই দিনে ১৩ লাখ ডলার আয় করেছে সিনেমাটি। অস্ট্রেলিয়াতে আয় প্রায় ১ কোটি। ধারণা করা হচ্ছে, দিন দুয়েকের মধ্যে সিনেমাটি ২০০ কোটির ক্লাবে প্রবেশ করবে।

‘পুষ্পা’ সিনেমার গল্পটি লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এটি। এই সিনেমার জন্য আল্লু অর্জুন নিজেকে আগাগোড়া বদলেছেন। স্টাইলিশ রূপ ছেড়ে ধারণ করেছেন ভিন্ন অবয়ব। সিনেমাটিতে তার বিপরীতে আছেন ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা। এছাড়া জনপ্রিয় মালায়লাম অভিনেতা ফাহাদ ফাসিলও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *