রোদেলার আত্মবিশ্বাসও অনেক -ন্যান্সি

রোদেলার আত্মবিশ্বাসও অনেক -ন্যান্সি

বিনোদন
রোদেলাকে নিয়ে আমার অনেক স্বপ্ন। ওকে পরিপূর্ণ ভাবে গড়ে তোলার চেষ্টা করছি আমরা। পড়াশোনার পাশাপাশি নাচ, গান, পিয়ানো, গিটার এ সব কিছুই শিখছে সে। রোদেলার আত্মবিশ্বাসও অনেক। অল্প সময়েই সে আয়ত্ত্ব করতে পারছে সব কিছু। বড় মেয়ে রোদেলাকে নিয়ে এভাবেই কথাগুলো বলছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

এরই মধ্যে তার এই কন্যা গানও করছে টুকটাক করে। রোদেলার প্রকাশিত গানগুলো প্রশংসা কুড়িয়েছে শ্রোতা ও সাংস্কৃতিক অঙ্গনের মানুষদের কাছে৷ এদিকে ন্যান্সি মাস কয়েক আগেই নতুন জীবন শুরু করেছেন।

স্বামী মহসীন মেহেদী ও মেয়ে রোদেলাকে নিয়ে তিনি রাজধানীর নিকেতনে সাজিয়েছেন সংসার। এরইমধ্যে গানেও ব্যস্ত হয়ে পড়েছেন। শো করছেন, করছেন নতুন গানও। ব্যস্ততা কেমন চলছে সব মিলিয়ে? এ শিল্পী বলেন, ঘর গোছানো নিয়ে গত কয়েক মাস পার হয়েছে। শো আমি কখনো অনেক করিনি। বেছে বেছে করেছি৷ এখনও তাই। করোনার কারণে মধ্যে শো আয়োজনও হয়েছে কম। এখন শুরু হয়েছে আবার৷ ১৭ই ডিসেম্বর সিলেটে শো করলাম।

আর সবশেষ গতকাল গুলশান ক্লাবে শো করেছি। সামনেও কিছু শো আছে। আর নতুন গানের কি খবর? ন্যান্সি বলেন, বেশ কিছু গান করা আছে। এ গানগুলো অনুপম মিউজিক থেকে প্রকাশ হবে সামনে। সিডি চয়েস ও সিএমভিতেও গান রয়েছে প্রকাশের অপেক্ষায়।

আসলে অনেক গান করতে হবে বলে আমি কখনও মনে করি না। কিন্তু কেন? ন্যান্সি উত্তরে বলেন, বছরে আমার মনের মতো কয়েকটি গান হলেই আমি খুশী। যেমন গত এক বছরে হাবিব ওয়াহিদ ভাইয়ের সঙ্গে আমার তিনটি গান প্রকাশ হয়েছে।

একক কণ্ঠেও একাধিক ভালো কাজ এসেছে। এমন ভালো কিছু গান বছরে করতে পারলেই আমার আর চাওয়া নেই। সিনেমার গান কি করা হচ্ছে? এ গায়িকা বলেন, হচ্ছে। তবে আগের তুলনায় কম। সিনেমার সংখ্যাও কম। গানের সংখ্যাও কমেছে। তাই শিল্পীদের ব্যস্ততাও সিনেমার গানে আগের থেকে কম। মিউজিক ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে?

উত্তরে ন্যান্সি বলেন, করোনার কারণে দুই বছর অবস্থা খুব একটা ভালো ছিল না। তবে এখন আবার সবাই ব্যস্ত হচ্ছে। নতুন গান, চ্যানেলের অনুষ্ঠান, স্টেজ শো হচ্ছে। আশা করছি সামনে অবস্থা আরও ভালো হবে।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *