পীরগঞ্জে ফল ঘোষণাকে কেন্দ্র করে সহিংসতায় নিহত ২

পীরগঞ্জে ফল ঘোষণাকে কেন্দ্র করে সহিংসতায় নিহত ২

দেশজুড়ে
ইউপি নির্বাচনে কারচুপি ও ফল ঘোষণাকে কেন্দ্র করে সহিংসতায় আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের ঘিডোব গ্রামে দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। গতকাল রোববার রাত আটটার দিকে ঘিডোব সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন ঘিডোবপুর গ্রামের সাহাবলি হুসেন (৩৫), মজাহারুল (৪০)। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নির্বাচনে হেরে গিয়ে বিএনপি সমর্থিত প্রার্থী নুরুজ্জামান ও তাঁর সমর্থকেরা ভোট পুনর্গণনার দাবিতে নির্বাচনী কর্মকর্তাদের প্রায় দেড় ঘণ্টার মতো অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে যাওয়া মাত্রই তাঁর গাড়ি ভাঙচুর করে। সড়ক কেটে দেয় বিক্ষুব্ধরা। এ সময় সরকারি মালামাল এবং আত্মরক্ষার্থে বিজিবি গুলি চালায়। গুলিতে দুজন ঘটনাস্থলে নিহত হন এবং তিনজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা রাকিবুল আলম চয়ন বলেন, সহিংসতার ঘটনায় সদর হাসপাতালে ছয়জন ভর্তি হয়েছেন। এদের মধ্যে তিনজন গুলিবিদ্ধ। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। দুজনের মাথায় ও একজনের পায়ে গুলি লেগেছে। রাতেই তাঁদের রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর হোসেন  বলেন, তাৎক্ষণিকভাবে একজন ও ঘটনার কয়েক ঘণ্টা পর আরও একজনের মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *