ইউপি নির্বাচন: সকাল থেকেই ভোটারের দীর্ঘ সারি

ইউপি নির্বাচন: সকাল থেকেই ভোটারের দীর্ঘ সারি

দেশজুড়ে
খুলনা জেলার তেরখাদা ও রূপসা উপজেলার সাতটি ইউনিয়নে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের ভোটগ্রহণ চলছে। রোববার সকাল ৮টা থেকে শুরু হয়েছে চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এদিন সকাল থেকেই ভোটকেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন রয়েছে। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষে সব প্রস্তুতি নিয়েছে স্থানীয় প্রশাসন।

খুলনার সিনিয়র জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, তৃতীয়ধাপে রোববার তেরখাদা উপজেলার মধুপুর, আজগড়া, সাচিয়াদাহ, ছাগলাদাহ, তেরখাদা সদর ও বারাসাত ইউনিয়ন এবং রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

এ নির্বাচনে সাতটি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রয়েছে ৩১ জন, সংরক্ষিত আসনে নারী সদস্য পদে প্রার্থী ৯০ জন এবং সাধারণ সদস্য পদে প্রার্থী ২৭৬ জন। নির্বাচনে ৬৩টি ওয়ার্ডের ৬৮টি কেন্দ্রে ভোটার রয়েছেন ১ লাখ ২৩ হাজার ৮৯১ জন। এরমধ্যে ৬২ হাজার ৪৮৬ জন পুরুষ ভোটার এবং ৬১ হাজার ৪০৫ জন নারী ভোটার রয়েছেন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এম মাজহারুল ইসলাম বলেন, খুলনার সাতটি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্নের লক্ষ্যে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। ভোটগ্রহণের পূর্বে কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার পৌঁছে গেছে।

খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান বলেন, প্রথম ও দ্বিতীয়ধাপের মতো তৃতীয়ধাপেও খুলনায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হবে। ইতোমধ্যে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে।

Hits: 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *