রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা

জাতীয়

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে ঘরে ঢুকে একই পরিবারের তিন সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার ভোর ৫টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ঘটনা ঘটে বলে জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফ হোসাইন।

নিহতরা হলেন, উখিয়া রোহিঙ্গা ক্যাম্প-২০ (এক্স), ব্লক-এস/৪, বি/৬ ব্লকের বাসিন্দা আহাম্মদ হোসেন (৬৫), তার ছেলে সৈয়দুল আমিন (২৮) ও মেয়ে আসমা বেগম (১৫)।
স্থানীয়দের বরাত দিয়ে উখিয়া থানার ওসি আরিফ হোসাইন জানান, উখিয়ার লাল পাহাড় সংলগ্ন ক্যাম্পে ঢুকে নারী-পুরুষসহ একই পরিবারের তিনজনকে গুলি করে অজ্ঞাত ১৫-২০ জন দুর্বৃত্ত। এতে মাথায়, বুকে ও গলায় গুলিবিদ্ধ হয়ে বাবা, ছেলে ও মেয়েসহ তিনজন মারা যান।

বাবা-ছেলে ঘটনাস্থলে মারা গেলেও মেয়ে আসমাকে গুলিবিদ্ধ অবস্থায় ক্যাম্পের হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। নিহতরা ক্যাম্প-১৭ থেকে এসে অস্থায়ীভাবে ক্যাম্প-২০ এ শেড তৈরি করে বসবাস করতেন।

সূত্র জানায়, ক্যাম্পে প্রচার রয়েছে যে, রোহিঙ্গা সৈয়দুল আমিন আরসার সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে দীর্ঘদিন যাবৎ সম্পৃক্ত। এ কারণে অজ্ঞাত দুর্বৃত্তরা নৃশংসভাবে আক্রমণ চালিয়ে বাবা-বোনসহ তাকেও হত্যা করেছে। হামলার পর দুর্বৃত্তরা লাল পাহাড়ের এস/৪, বি/৭ ব্লকে দিয়ে পালিয়ে যায়।

ওসি আরও জানান, এ ঘটনার পর এপিবিএন পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *